Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২১ জানুয়ারি ২০২১, ০৭ মাঘ ১৪২৭, ০৭ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

শ্রমিকলীগ নেতার বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ ব্যবসায়ীদের মানববন্ধন

স্টাফ রিপোর্টার, সাভার থেকে | প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০২০, ১২:০০ এএম

ঢাকার সাভারের আশুলিয়া থানা সড়ক পরিবহন শ্রমিকলীগের সভাপতির বিরুদ্ধে চাঁদাবাজি, জুলুম ও নির্যাতন বন্ধে মানববন্ধন করেছে ব্যবসায়ীরা।
গতকাল ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের আশুলিয়া প্রেসক্লাবের সামনে মানববন্ধনে অংশ নেয় আজিজ সুপার মার্কেটের কাঁচা মালের আড়ৎ ব্যবসায়ীরা।
মানববন্ধনে ব্যবসায়ীরা জানায়, সড়ক পরিবহন শ্রমিকলীগের ব্যানারে বিভিন্ন সময় আড়তের ব্যবসায়ীদের কাছে চাঁদা দাবি করতো থানা কমিটির সভাপতি সুরুজ ব্যাপারী। চাঁদা না দিলে আড়ৎ ব্যবসায়ীদের মারধরও করতো সে। এ ঘটনায় আশুলিয়া থানায় ভুক্তভোগী এক ব্যবসায়ী সাধারণ ডায়েরি করলেও পুলিশ কোনো ব্যবস্থা না নিয়ে উল্টো আড়তের বিশ্বনাথ নামে এক ব্যবসায়ীকে আটক করে। অবিলম্বে আটক ব্যবসায়ীকে ছেড়ে দিয়ে অভিযুক্ত পরিবহন শ্রমিকলীগ নেতা সুরুজ ব্যাপারীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের দাবি জানান তারা।
এ ব্যাপারে আশুলিয়া থানার এসআই আব্দুস সালাম জানান, আড়ৎ ব্যবসায়ীরা তার ওপর হামলা করায় তিনি বিশ্বনাথ নামে একজনকে আটক করেছেন। তবে ঘটনার বিস্তারিত জানাননি তিনি।
বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিকলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মোহাম্মদ ইনছুর আলী জানান, সংগঠনের নাম ভাঙিয়ে কেউ কোনো অপকর্ম করলে তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ