Inqilab Logo

ঢাকা রোববার, ২৫ অক্টোবর ২০২০, ৮ কার্তিক ১৪২৭, ০৭ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

ডা. সাবরিনা জেকেজির চেয়ারম্যান নয় : ডিবি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০২০, ১২:০০ এএম

জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটের চিকিৎসক (বরখাস্ত) ডা. সাবরিনা আরিফ চৌধুরী জেকেজি হেলথ কেয়ারের চেয়ারম্যান নয় বলে জানিয়েছেন ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত কমিশনার আব্দুল বাতেন। গতকাল ডিএমপির মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের জাবাবে তিনি এ তথ্য জানান। 

তিনি বলেন, গ্রেফতারের আগে ডা. সাবরিনা বিভিন্ন মিডিয়াতে নিজেকে জেকেজি প্রতিষ্ঠানের চেয়ারম্যান হিসেবে পরিচয় দিয়েছে। তবে তদন্তে আমরা এ বিষয়ে কোনো প্রমাণ পাইনি। তিনি মূলত প্রতিষ্ঠানের আহ্বায়ক হিসেবে ছিলেন বলে আমরা ডকুমেন্টস পেয়েছি। পুলিশের ওই কর্মকর্তা বলেন, জেকেজি হেলথ কেয়ারের দুনীর্তির মামলার তদন্ত অনেক দূর এগিয়েছে। আমরা দ্রæতই চার্জশিট দিতে পারবো।
এর আগে গত ১২ জুলাই ডা. সাবরিনাকে তেজগাঁও বিভাগের ডিসি কার্যালয়ে এনে জিজ্ঞাসাবাদ করা হয়। পরে তাকে গ্রেফতার দেখিয়ে আদালতে হাজির করে চারদিনের রিমান্ডে চায় পুলিশ। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম শাহিনুর রহমান তার তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন। এরপর দ্বিতীয় দফাও রিমান্ডে আনা হয় তাকে । একই সাথে তার স্বামী আরিফুল হক চৌধুরীকেও দুই দফা রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করে গোয়েন্দা পুলিশ। পরে গত রোববার আদালতের মাধ্যমে আরিফ ও তার সহযোগি সাইদকে কারাগারে পাঠানো হয়। পরদিন সোমবার রিমান্ড শেষে ডা. সাবরিনাকেও কারাগারে পাঠানো হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ