Inqilab Logo

ঢাকা রোববার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১২ আশ্বিন ১৪২৭, ০৯ সফর ১৪৪২ হিজরী

ইয়াবাসহ আটক ছাত্রলীগ নেতা টিটু ও সাদ্দাম দল থেকে বহিষ্কার

ছাগলনাইয়া (ফেনী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০২০, ৯:৫৩ এএম

বিজিবির হাতে ইয়াবাসহ আটক হওয়া ফেনীর ছাগলনাইয়া উপজেলার ছাত্রলীগের দুই নেতাকে ছাত্রলীগ থেকে বহিষ্কার করলো ছাগলনাইয়া উপজেলা ছাত্রলীগ।২২ জুলাই বুধবার রাতে এক প্রেস বিজ্ঞপ্তি মাধ্যমে ওদের বহিষ্কার করে দল। বহিষ্কৃত ছাত্রলীগ নেতারা হল উপজেলার পাঠাননগর ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি তোফাজ্জল হোসেন টিটু ও যুগ্ম সাধারণ সম্পাদক আরাফাত হোসেন সাদ্দাম।
বুধবার ২২ জুলাই উপজেলা ছাত্রলীগ সভাপতি জিয়াউল হক দিদার ও সাধারণ সম্পাদক শওকত হোসেন রুবেল স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়।

পাঠাননগর ইউনিয়ন ছাত্রলীগ সহ-সভাপতি তোফাজ্জল হোসেন টিটু ও যুগ্ম -সাধারণ সম্পাদক আরাফাত হোসেন সাদ্দামকে বাংলাদেশ ছাত্রলীগের গঠণতন্ত্র পরিপন্থী কাজ করা ও দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে পাঠাননগর ইউনিয়ন ছাত্রলীগ’র কমিটি থেকে বহিষ্কার করা হল। ছাগলনাইয়া উপজেলা ছাত্রলীগ সভাপতি জিয়াউল হক দিদার জানান, আটক হওয়া অন্যজন হল শুভপুর ইউনিয়ন চেয়ারম্যান’র ছেলে জাকারিয়া সেতু। ছাত্রলীগ’র কোনো কমিটিতে তার নাম নেই।

মঙ্গলবার রাত পৌনে ৯টায় উপজেলার শুভপুর ইউনিয়নের সাহেবের হাট থেকে শুভপুর ইউপি চেয়ারম্যান আবদুল্লাহ সেলিমের ছেলে জাকারিয়া সেতু, পাঠাননগর ইউনিয়ন ছাত্রলীগ নেতা তোফাজ্জল হোসেন টিটু ও আরাফাত হোসেন সাদ্দামকে অভিযান চালিয়ে ইয়াবাসহ আটক করে বিজিবির একটি দল।
উল্লেখ্য, তাদের কাছ থেকে ৯৬ পিস ইয়াবা, ১৫ হাজার ৫শ টাকা, ইয়াবা সেবনের সরঞ্জামাদি, একটি হকিস্টিক এবং স্টিলের চেইন জব্দ করা হয়। চম্পকনগর বিজিবি ক্যাম্পের হাবিলদার আব্দুল করিম বাদী হয়ে পলাতক তিন আসামীসহ মোট ৬ জনকে আসামি করে মাদক আইনে মামলা করেন।এব্যাপারে ছাগলনাইয়া উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল বলেন,যারা সন্ত্রাস,মাদকের সাথে জড়িত আওয়ামীলীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের যত বড় পর্যায়ের নেতাকর্মী হোকনা কেন তাদেরকে দল থেকে বহিষ্কার ও আইনের আওতায় নিয়ে আসবো ইনশাআল্লাহ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বহিষ্কার


আরও
আরও পড়ুন