Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২২ জানুয়ারি ২০২১, ০৮ মাঘ ১৪২৭, ০৮ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

গোদাগাড়ীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে বৃদ্ধের মৃত্যু

গোদাগাড়ী (রাজশাহী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০২০, ১২:১০ পিএম

রাজশাহীর গোদাগাড়ী বিদ্যুতের পিলারের টানার তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তারা পদ ররিদাস (৬০) নামে এক বৃদ্ধের মর্মান্তিক মৃত্যু হয়েছে। তিনি গোদাগাড়ী পৌরসভা এলাকার রামনগর গ্রামের মৃত্যু কোকিল রবি দাসের ছেলে।
বৃহস্পতিবার ভোর ৬ টার দিকে গোদাগাড়ী মডেল থানার সামনে এ ঘটনা ঘটে।

এ সময় আরও একজন আহত হয়েছেন। তিনি হলেন পৌর এলাকার মেডিকেল মোড় এলাকার রাম পদ রবিদাসের ছেলে রাজু রবিদাস (৩০) ।
স্থানীয় সূত্রে জানা যায়, প্রতিদিনের ন্যায় খুব ভোরে পদ্মা নদীতে মাছ ধরতে যান তারা । মাছ ধরে নদী থেকে উঠতে গিয়ে নদীর ধারে দাঁড়িয়ে থাকা বৈদ্যুতিক পোলের টানায় তারাপদ রবিদাস বিদ্যুৎস্পৃষ্ট হলে তার সাথে থাকা রাজু রবিদাস তাকে ছুটাতে গেলে তারা দুজন গুরুতর আহত হন।
স্থানীয়রা তাদের উদ্ধার করে গোদাগাড়ী ৩১ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে যায়। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে দ্রুত মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন। মেডিকেলে নেওয়ার পথেই তারাপদ রবিদাসের মৃত্যু হয়। এবং রাজু রবিদাস বর্তমানে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
গোদাগাড়ী বিদ্যুৎ বিক্রয় ও বিতরণ বিভাগ (নেসকো) নির্বাহী প্রকৌশলী আবুল হোসেন সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, বিষয়টি আমার জানা ছিল না তবে যদি এরকম ঘটনা ঘটে তাহলে এটা অবশ্যই দুঃখজনক। তবে বৈদ্যুতিক পোলটি দেখে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করব।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিদ্যুৎস্পৃষ্ট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ