Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২১ জানুয়ারি ২০২১, ০৭ মাঘ ১৪২৭, ০৭ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

আক্কেলপুরে করোনায় রেল কর্মচারীর মৃত্যু, ষ্টেশন ক্লোজডাউন ঘোষণা

জয়পুরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০২০, ২:৪০ পিএম

জয়পুরহাটের আক্কেলপুর রেলওয়ে ষ্টেশনের একজন কর্মচারী করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে বুধবার রাতে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে (শজিমেক) মৃত্যুবরণ করেছেন। তার নাম নুর এ নিয়ামত আলী (৩৪)। তিনি বগুড়ার আদমদীঘি উপজেলার শালগ্রামের অবসরপ্রাপ্ত ষ্টেশন মাষ্টার মৃত আব্দুল করিমের ছেলে।

তিনি আক্কেলপুর ষ্টেশনের সিগন্যাল খালাসী হিসেবে দায়িত্ব পালন করছিলেন। এ নিয়ে জয়পুরহাটে করোনায় তিন জনের মৃত্যুর ঘটনা ঘটলো। তার মৃত্যুর পর আজ সকাল থেকে পশ্চিম জোনের রেলওয়ের উর্দ্ধতন কর্তৃপক্ষের নির্দেশে আক্কেলপুর ষ্টেশনকে ক্লোজডাউন (বন্ধ) ঘোষণা করা হয়েছে।

আক্কেলপুর ষ্টেশন সুত্রে জানা গেছে,সিগন্যাল খালাসী নুর এ নিয়ামত বেশি কিছুদিন থেকে জ¦রে আক্রান্ত হলে গত ২০ জুলাই সোমাবার তাকে বগুড়ার শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে নমুনা পরীক্ষার পর মঙ্গলবার তার শরীরে করোনা পজিটিভ ধরা পড়ে। এরপর হাসপাতালে চিকিৎসারত অবস্থায় বুধবার রাতে তার মৃত্যু হয়। আক্কেলপুর রেলওয়ে ষ্টেশন মাষ্টার খাতিজা বেগম সাংবাদিকদের জানান,সিগন্যাল খালাসী নুর এ নিয়ামত আলী ষ্টেশনে কর্মরত থাকা অবস্থায় করোনায় আক্রান্ত হয়ে বুধবার রাতে মারা যান। বিষয়টি জানার পর রেলওয়ের পাকশী পশ্চিম জোনের উর্দ্ধতন কর্তৃপক্ষ আজ সকাল ৬টা থেকে আক্কেলপুর রেলওয়ে ষ্টেশনকে ক্লোজডাউন ঘোষণা করে। ষ্টেশনের ১৪ জন কর্মকর্তা-কর্মচারী এখন সেই নির্দেশ পালন করছে



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

২১ জানুয়ারি, ২০২১
২১ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ