Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

শেরপুরে বন্যার পানিতে সাঁতার কাটতে গিয়ে এক যুবকের মৃত্যু

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০২০, ৪:৩৭ পিএম

শেরপুরের শ্রীবরদীতে বন্যার পানিতে সাঁতার কাটতে গিয়ে আলী আকবর (১৮) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। ২৩ জুলাই বৃহস্পতিবার দুপুরে পৌরশহরের তাতিহাটি নয়াপাড়া মিরকি বিলে এ ঘটনা ঘটে। নিহত আলী আকবর ওই এলাকার আবু শামার ছেলে।

প্রত্যক্ষদর্শী ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, বৃহস্পতিবরার দুপুরে পৌর শহরের তাতিহাটি নয়াপাড়া এলাকায় মিরকি বিলে একদল যুবক সাঁতার কাটতে যায়। এ সময় সবার অজান্তে পানিতে তলিয়ে যায় আলী আকবর। কিছুক্ষণ পর তার সাথের যুবকরা তাকে পানিতে খোঁজে। এ সময় প্রায় ৭/৮ ফুট পানির নিচে থেকে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে। পরে তাকে উপজেলা সদর হাসপাতালে নিয়ে যায়। এ সময় দায়িত্বরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনার সত্যতা নিশ্চিত করে স্থানীয় কাউন্সিলর আনিছুর রহমান খোকন বলেন, আলী আকবর পেশায় একজন কাঠমিস্ত্রি। সে তাতিহাটি সমাজ কল্যাণ উন্নয়ন সংস্থা নামে একটি ক্লাবের কার্যকরী কমিটির সদস্য।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আনোয়ার হোসেন বলেন, তাকে মৃত অবস্থায হাসপাতালে নিয়ে আসা হয়েছে। থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ রুহুল আমিন তালুকদার জানান, এ ব্যাপারে থানায় একটি ইউডি মামলার প্রকিয়া চলছে। এ ঘটনায় নিহতের পরিবারে নেমেছে শোকের ছায়া।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ