Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৯ আশ্বিন ১৪২৭, ০৬ সফর ১৪৪২ হিজরী

ঈশ্বরদীতে অজ্ঞাত রোগে শিশুর মৃত্যু

ঈশ্বরদী (পাবনা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০২০, ৬:২১ পিএম

আজ বৃহস্পতিবার দুপুরে ঈশ্বরদী উপজেলার সাঁড়া ইউনিয়নের গোপালপুর গ্রামে অজ্ঞাত রোগে রোহান হোসেন (১২) নামে এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। সে লালপুর বালিতিতা গ্রামের শফিউদ্দিনের ছেলে ও গোপালপুর গ্রামের আফিল উদ্দীন মাষ্টারের নাতি।প্রত্যক্ষদর্শী সূত্রে জানাগেছে, দুপুর ৩ টার দিকে নানার বাড়ী বেড়াতে আসা ৬ষ্ট শ্রেনীর ছাত্র
রোহান হোসেন উঠোনের ওপর হঠাৎ কাঁপতে কাঁপতে শরীরে ঝাঁকুনি খেতে থাকে। এসময় তার মুখ ও নাক দিয়ে প্রচুর লালা বেরুতে থাকে। এক পর্যায়ে সে উঠোনে পাকার ওপর পড়ে যায় এবং তার ঘারের রগ ছিড়ে যায়। এঘটনার পরপরই তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে।মর্মান্তিক এই বিষয়টির সম্পর্কে আফিল উদ্দীন মাষ্টারকে জিজ্ঞেস করা হলে তিনি উপরোল্লিখিত বর্ননা সঠিক বলে জানান।
মৃত্যুর কারন সম্পর্কে জানতে চাইলে নাম প্রকাশ না করার শর্তে একজন বিশেষজ্ঞ ডাক্তার জানান, রোহানের মৃত্যুর পূর্বে যে উপসর্গ লক্ষ্য করাগেছে তাতে মনে হয়, সে এপিল্যাক্সী রোগে আক্রান্ত হয়েছিল। এধরণের রোগ সাধারণত দেখা যায়না।
এদিকে নানার বাড়ীতে বেড়াতে এসে আকস্মিকভাবে রোহানের মৃত্যু ঘটায় পরিবারসহ এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিশুর মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ