Inqilab Logo

ঢাকা শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ১১ আশ্বিন ১৪২৭, ০৮ সফর ১৪৪২ হিজরী

ভিভোর ঈদ অফার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০২০, ৭:৩২ পিএম

ঈদুল আজহা উপলক্ষে ভিভো স্মার্টফোন কিনলেই মিলছে পুরস্কার। এই পুরস্কারের মধ্যে ওয়াশিং মেশিন, মাইক্রোওয়েভ ওভেন, গিফট বক্স ছাড়াও রয়েছে ব্যাকপ্যাক ও ল্যাম্প। ঈদ উল আজহা সামনে রেখে গত ২০ জুলাই থেকে এই অফার ঘোষণা করে চীনের বহুজাতিক প্রযুক্তি প্রতিষ্ঠান ভিভো। পুরস্কার জেতার এ সুযোগ থাকবে আগামী ৩১ জুলাই পর্যন্ত। ভিভো বাংলাদেশ জানায়, আগামী ৩১ জুলাই পর্যন্ত ভিভো স্মার্টফোন কিনলেই গ্রাহকদেরকে একটি স্ক্র্যাচকার্ড লটারি দেয়া হবে। আর কার্ডটি স্ক্র্যাচ করে গ্রাহকরা জিতে নিতে পারবেন যেকোনো একটি পুরস্কার। তবে, এ অফার ভিভো ফোন ওয়াই৯১সি এর ক্ষেত্রে প্রযোজ্য হবে না বলে জানিয়েছে ভিভো বাংলাদেশ।

বাংলাদেশে যাত্রা শুরু করার পর থেকে বেশ জনপ্রিয়তা অর্জন করেছে ভিভো। ক্যামেরা প্রযুক্তি ও ডিজাইনের উপর জোর দিয়ে এরই মধ্যে অনেকগুলো ফোন বাজারে এনেছে এ প্রতিষ্ঠান। আর করোনাকালীন সময়ে ব্যাটারি, ডিজাইন ও দামের দিকে নজর রেখে ভিভো লঞ্চ করেছে ওয়াই৫০ ও ওয়াই ৩০ এর মতো স্মার্টফোন।



 

Show all comments
  • Mobinul Islam ৩১ জুলাই, ২০২০, ১২:৫৬ এএম says : 0
    Ami vivo y11
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভিভো

২৩ জুলাই, ২০২০
২৪ জানুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ