Inqilab Logo

ঢাকা বুধবার, ২৮ জুলাই ২০২১, ১৩ শ্রাবণ ১৪২৮, ১৭ যিলহজ ১৪৪২ হিজরী
শিরোনাম

সাতক্ষীরায় চালু হলো অনলাইন গরুর হাট

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০২০, ৭:৪২ পিএম | আপডেট : ৯:১৯ পিএম, ২৩ জুলাই, ২০২০

পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষ্যে সাতক্ষীরায় চালু হলো অনলাইন গরুর হাট। বৃহস্পতিবার (২৩ জুলাই) সন্ধ্যা ৬ টা ৪০ মিনিটে জুমের মাধ্যমে হাটের উদ্বোধন করেন, প্রধান অতিথি জনপ্রশাসন মন্ত্রনালয়ের সচিব শেখ ইউসুফ হারুন।
সাতক্ষীরা জেলা প্রশাসক এস এম মোস্তফা কামালের সভাপতিত্বে ও সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন, খুলনা বিভাগীয় কমিশনার ড. মুহাম্মদ আনোয়ার হোসেন হাওলাদার।
এছাড়া, সাতক্ষীরা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, জেলা আওয়ামীলীগের সভাপতি মুনসুর আহমেদ, শ্যামনগর উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান দোলন, জেলা প্রাণী সম্পদ কর্মকর্তা শহিদুল ইসলামসহ বিভিন্ন উপজেলা নির্বাহী কর্মকর্তা, উপজেলা চেয়ারম্যান, সরকারি কর্মকর্তাবৃন্দ জুমের মাধ্যমে এই উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দেন।
উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, করোনা মহামারীর এই দুর্যোগে অনলাইন গরুর হাট একটি মাইল ফলক। www. brandszon.com.bd-এর মাধ্যমে ক্রেতা-বিক্রেতা ঘরে বসে তাদের পছন্দের কোরবানীর পশু ক্রয় বিক্রয় করতে পারবেন। একই সাথে কেউ যাতে চাঁদাবাজি করতে না পারে সে বিষয়ে পুলিশ প্রশাসনকে সর্বদা সতর্ক থাকার আহবান জানিয়ে তিনি বলেন, ওয়েব সাইটে ইতোমধ্যে ২৬৯১ টি গরুর ছবিসহ বিস্তারিত তথ্য আপলোড করা হয়েছে। তিনি সকলকে করোন সংক্রমন প্রতিরোধে ও নিরাপদে থাকতে অনলাইনে গরু বা ছাগল ক্রয় বিক্রয়ের আহবান জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ