Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সড়কে ঝরল ৬ প্রাণ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০২০, ৯:৪৯ পিএম

সড়কে ঝরল ৬ প্রাণ। গত ২৪ ঘণ্টায় দেশের বিভিন্ন স্থানে এ দুর্ঘটনা ঘটে। এতে আহত হয়েছেন ১০ জন। আহতদের বিভিন্ন সরকারি ও বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।
চুয়াডাঙ্গা : চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় ট্রাকের ধাক্কায় তহিমা খাতুন (৪৬) নামে শ্যালো ইঞ্জিনচালিত আলমসাধুর এক নারী আরোহী নিহত হয়েছেন। এতে গুরুতর আহত হয়েছেন আলমসাধুচালক মহব্বত আলী। গতকাল সকালে উপজেলার ভাংবাড়িয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তহিমা মেহেরপুর জেলার গাংনী উপজেলার বাথানপাড়ার ফাকের আলীর মেয়ে। আহত আলমডাঙ্গার নগর বোয়ালিয়া গ্রামের মৃত আইয়ুব আলীর ছেলে


নওগাঁ : নওগাঁর পোরশা উপজেলার বড়গ্রাম বাজারে একটি ইঞ্জিনচালিত ভটভটির চাপায় পিষ্ট হয়ে ফাহিম হোসেন (৪০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। মৃত ফাহিম নিয়ামতপুর উপজেলার বেলহট্টি গ্রামের মৃত গণির ছেলে।


ঝালকাঠি : ঝালকাঠির রাজাপুরে সড়ক দুর্ঘটনায় নিত্যানন্দ দত্ত (৮০) নামে একজন নিহত হয়েছে। দুর্ঘটনায় আহত হয়েছে ৬ জন। গতকাল সকালে ঝালকাঠি-ভান্ডারিয়া আঞ্চলিক মহাসড়কের রাজাপুরের পিংড়ি এলাকায় মাহিন্দ্রা গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে এ দুর্ঘটনা ঘটে। রাজাপুর থানার পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ জানান, নিহত নিত্যানন্দ দত্ত নলছিটির ষাইটপাকিয়া গ্রামের বাসিন্দা।


আড়াইহাজার (নারায়ণগঞ্জ) : আড়াইহাজারে তানহা (৩) নামের এক মেয়ে শিশু সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে। গতকাল সকাল ১১টার দিকে উপজেলার মাহমুদপুর ইউনিয়নের কল্যান্দী মোল্লা পাড়া গ্রামে এই ঘটনা ঘটে। মৃত তানহা ওই গ্রামের অহিদ মিয়ার মেয়ে।


মাদারীপুর : মাদারীপুরের রাজৈরে বন্ধুদের সাথে মটরসাইকেল যোগে ঘুরতে এসে মটরসাইকেল দুর্ঘটনায় দুই বন্ধু নিহত হয়েছে। গত বুধবার সন্ধায় রাজৈর-দুর্গাবর্দ্দী বাইপাশ সড়কের দুর্গাবর্দ্দী নামক স্থানে এ ঘটনা ঘটে। নিহতরা মাদারীপুর সদর উপজেলার হাউসদি গ্রামের সওকত শেখের ছেলে চলতি বছর এসএসসি পাশ করা সাফিন শেখ (১৬) ও রাজৈর উপজেলার বদরপাশা গ্রামের খলিলুর রহমানের ছেলে রাজৈর ডিগ্রী কলেজের একাদশ শ্রেণির মানবিক বিভাগের শিক্ষার্থী সাফায়েত হোসেন রনি (১৮)।
ভোলা : গরু কিনতে গিয়ে যাত্রীবাহী বাসের চাপায় আব্দুল কালাম কালু (৬০) নামে একজনের মৃত্যু হয়েছে। নিহত আব্দুল কালাম কালু জেলার লালমোহন উপজেলার কালমা ইউনিয়নের ২নং ওয়ার্ডের মৃত হাসেম চৌকিদারের ছেলে। তিনি লালমোহনের গাজারিয়া বাজারের কাঠ ব্যবসায়ী ছিলেন। গত বুধবার লালমোহন উপজেলার ডাওরী বাজারের ভোলা-চরফ্যাশন সড়কে এ দুর্ঘটনা ঘটে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ