Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

গরু ব্যবসায়ীকে কুপিয়ে টাকা ছিনতাই

স্টাফ রিপোর্টার, সাভার থেকে : | প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০২০, ১২:০১ এএম

ঢাকার সাভারের আশুলিয়ায় গরু বিক্রি করে বাড়ি ফেরার পথে ২ ব্যবসায়ীকে কুপিয়ে ও মারধর করে প্রায় ১৬ লাখ টাকা ছিনতাই করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। গত বুধবার রাত ১০টার দিকে আশুলিয়ার টঙ্গাবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।
আহত ব্যবসায়ীরা হলো ধামরাইয়ের বাথুলি এলাকার মো. শওকত হোসেনের ছেলে হাজী আমজাদ হোসেন ও একই এলাকার আবদুল লতিফ হোসেনের ছেলে মো. আবু সাইদ।
আহত হাজী আমজাদ হোসেন জানান, আশুলিয়ার হাটে গরু বিক্রির প্রায় ১৬ লাখ টাকা নিয়ে নিজেদের প্রাইভেটকারে ধামরাইয়ে বাড়ির উদ্দেশ্যে রওনা হয়। মূল সড়কে যানজট এড়াতে টঙ্গাবাড়ির ভেতরে শাখা সড়কে দিয়ে ফিরতে শুরু করেন। কিছদূর যাওয়ার পর সড়কে ওপর বাঁশ বাধা দেখে প্রাইভেটকার থামান। গাড়ি থামাতেই সড়কের দুইপাশ থেকে ৭ থেকে ৮ জন দুর্বৃত্ত গাড়ির কাছে আসে। প্রথমেই গাড়ির গ্লাস ভেঙে ফেলে। পরে সাথে থাকা ব্যবসায়ী আবু সাইদের বাম হাতে চাপাতি দিয়ে কুপিয়ে ৭ লাখ ৩০ হাজার টাকা ছিনিয়ে নেয়। আমাকেও রড দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে ৮ লাখ ২০ হাজার টাকা ছিনিয়ে নেয়। এছাড়া ২ জনের পকেটে থাকা আরও কিছু টাকা ছিনিয়ে নেয় তারা। এ সময় প্রাইভেটকারের চালকেও মারধর করে। তাদের হাতে চাপাতি ও ধারালো অস্ত্র ছিল। তিনি আরও জানান, বিষয়টি আশুলিয়া থানাকে অবহিত করা হয়েছে।
আশুলিয়া থানার ওসি রিজাউল হক দিপু জানান, ছিনতাইয়ের ঘটনা শুনার পর পুলিশ অভিযান শুরু করেছে। দুর্বৃত্তদের আটকের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গরু-ব্যবসায়ী
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ