Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭, ০৪ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

জাল টাকা ও সরঞ্জামসহ গ্রেফতার ৩

টাঙ্গাইল জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০২০, ১২:০১ এএম

টাঙ্গাইলে জাল টাকা ও সরঞ্জামসহ ৩ জনকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ২ লাখ ৭৭ হাজার ৫০০ জাল টাকা উদ্ধার করা হয়।
গতকাল তাদের আদালতে হাজির করে জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ড চেয়েছে পুলিশ। গ্রেফতারকৃতরা হচ্ছেন বাসাইল উপজেলার কাশিল বটতলা গ্রামের রবি মিয়ার ছেলে আকাশ মাহমুদ হারেজ, কাশিল পশ্চিমপাড়া গ্রামের মৃত আজমত খা’র ছেলে আয়নাল খান ও নাকাছিম গ্রামের বানিজ মিয়ার ছেলে রায়হান মিয়া।
টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় জানান, গোপন সূত্রে খবর পেয়ে জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা সাজ্জাদ হোসেনের নেতৃত্বে একটি দল মঙ্গলবার রাতে সদর উপজেলার করটিয়া পূর্বপাড়ায় অভিযান চালায়। সেখানে সোনা মিয়ার বাসার ২য় তলা থেকে ভাড়াটিয়া ৩ জনকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ২ লাখ ৭৭ হাজার ৫০০ টাকা জাল টাকা, টাকা তৈরির কাজে ব্যবহৃত একটি কম্পিউটার, প্রিন্টার, ইস্ত্রি, পেপার কাটারসহ বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা জানিয়েছেন, তারা কোরবানির পশুর হাটে জাল টাকা চালানোর জন্য তৈরি করছিল। পরে বুধবার রাতে গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক মো. নুরুজ্জামান বাদী হয়ে টাঙ্গাইল সদর থানায় এদের বিরুদ্ধে মামলা দায়ের করেন।
গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা সাজ্জাদ হোসেন জানান, গ্রেফতারকৃত ৩ জনকে গতকাল টাঙ্গাইল জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে ৭ দিনের রিমান্ড চাওয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাল-টাকা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ