Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৭ আশ্বিন ১৪২৭, ০৪ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

ফের সভাপতি ইনকিলাবের মাহবুব সম্পাদক অলক

চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাব নির্বাচন

চাঁপাইনবাবগঞ্জ সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০২০, ১২:০১ এএম

চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে। এতে আবারও সভাপতি হয়েছেন দৈনিক ইনকিলাবের চাঁপাইনবাবগঞ্জ জেলা সংবাদদাতা মাহবুবুল আলম এবং সাধারণ সম্পাদক হয়েছেন এনটিভি’র স্টাফ করেসপন্ডেন্ট ও দৈনিক দেশ রূপান্তর এবং বাংলাদেশ বেতারের চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি শহীদুল হুদা অলক।
চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবে নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান অ্যাডভোকেট মো. সোলায়মান বিশু জানান, চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের ২০২০-২০২২ বছরের কার্যনির্বাহী কমিটি নির্বাচনে মনোনয়ন পত্র দাখিলকারীদের বিপরীতে প্রতিদ্ব›িদ্ব প্রার্থী না থাকায় এবং মনোনয়ন পত্রগুলো বৈধ হওয়ায় নির্বাচনের অবশ্যকতা দেখা দেয়নি। মনোনয়ন পত্র দাখিলকারী কার্য নির্বাহী কমিটির ৯ জনকে গত মঙ্গলবার রাতে বিনা প্রতিদ্ব›দ্বীতায় নির্বাচিত ঘোষণা করা হয়। নির্বাচিত অন্যরা হলেন, সহ-সভাপতি দৈনিক যুগান্তরের প্রতিনিধি মো. জোবদুল হক, সহ-সাধারণ সম্পাদক ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশন ও দৈনিক যায় যায় দিনের প্রতিনিধি ফয়সাল মাহমুদ। প্রেসক্লাব সূত্র জানিয়েছে, নির্বাচিত কমিটি শিগগিরই দায়িত্ব গ্রহণ করবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইনকিলাব


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ