Inqilab Logo

ঢাকা শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১৩ অগ্রহায়ণ ১৪২৭, ১২ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

হবিগঞ্জে আ.লীগ নেতাসহ ৩ খুন

হবিগঞ্জ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০২০, ১২:০১ এএম

হবিগঞ্জ জেলার বানিয়াচংয়ে একদিনে ৩টি খুনের ঘটনা ঘটেছে। এরমধ্যে ইউনিয়ন আওয়ামী লীগ নেতা কামাল মিয়াকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এছাড়াও এক নারীকে পিটিয়ে হত্যাসহ ভাইয়ের হাতে ভাই খুনের ঘটনাও ঘটেছে। 

জানা যায়, নবীগঞ্জের শিবগঞ্জ বাজারে ইউনিয়ন আওয়ামী লীগ নেতা কামাল মিয়াকে কুপিয়ে হত্যা করা হয়। কামাল মিয়া বানিয়াচং উপজেলার বরইউরি ইউনিয়ন আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক ও হলদারপুর গ্রামের বাসিন্দা। গত বুধবার সন্ধ্যায় কামাল মিয়া শিবগঞ্জ বাজারে যান। সেখান থেকে ফেরার পথে ৪/৫ জনের একদল দুর্বৃত্ত কামাল মিয়ার উপর হামলা চালিয়ে কুপিয়ে গুরুতর জখম করে। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে প্রথমে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল ও পরে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজে নিয়ে যাওয়ার পর তিনি মারা যান।
এদিকে, বানিয়াচং উপজেলার চতুরঙ্গ রায়পাড়ায় ছোট ভাই আলী নেওয়াজের ছুরিকাঘাতে আহত বড় ভাই আবু বক্কর মারা যান। গত বুধবার রাত ১২টার দিকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত আবু বক্কর ওই গ্রামের মো. ইউনুস আলীর ছেলে। অপরদিকে, বানিয়াচংয়ের দেশমূখ্য পাড়ায় প্রতিবেশীদের কিল-ঘুষির আঘাতে এক বৃদ্ধার মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে। নিহত বৃদ্ধার নাম কমলা বিবি। তিনি দেশমূখ্য পাড়ার মৃত আব্দুর রাজ্জাকের স্ত্রী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আ.লীগ-নেতা-খুন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ