Inqilab Logo

ঢাকা রোববার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১২ আশ্বিন ১৪২৭, ০৯ সফর ১৪৪২ হিজরী

সিরিয়াল শিশু ধর্ষক ‘বন্দুকযুদ্ধে’ নিহত

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০২০, ১২:০১ এএম

নগরীতে পুলিশের সাথে কথিত বন্দুকযুদ্ধে মারা গেছেন ৯ মামলার আসামি মো. বেলাল হোসেন (৩৯)। পুলিশ বলছে বেলাল একজন ‘সিরিয়াল শিশু ধর্ষক’। তার বিরুদ্ধে অন্তত ৯ শিশুকে ধর্ষণের অভিযোগে মামলা রয়েছে। তিনি পটুয়াখালী জেলার কলাপাড়ার তাবলুগঞ্জের দফাদার বাড়ির দেলোয়ার হোসেন দফাদারের পুত্র। নগরীর বায়েজিদ বোস্তামি থানার শান্তিনগরে বুধবার রাতে পুলিশের সঙ্গে এ ‘বন্দুকযুদ্ধে’ হয়। 

ওসি প্রিটন সরকার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে শান্তিনগর আবাসিক এলাকায় অভিযানে যায় পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে গুলি করে সে এবং তার সহযোগীরা। পুলিশও পাল্টা গুলি করলে একপর্যায়ে তারা পিছু হটে। পরে ঘটনাস্থল থেকে বেলালকে উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে পুলিশ অস্ত্র, ইয়াবা ও যৌন উত্তেজক ওষুধ উদ্ধার করেছে বলে জানান ওসি। পেশায় অটোরিকশা চালক বেলাল শিশুদের কৌশলে তুলে নিয়ে ধর্ষণ করতো বলে দাবি পুলিশের।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিরিয়াল-শিশু-ধর্ষক
আরও পড়ুন