Inqilab Logo

ঢাকা সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৬ আশ্বিন ১৪২৭, ০৩ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

অক্টোবরে শুটিংয়ে ফিরছেন শাহরুখ খান

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০২০, ১১:৪৮ এএম

২০১৮ সালে 'জিরো'র ব্যর্থতার পর নতুন আর কোনো সিনেমার ঘোষণা দেননি বলিউড বাদশা শাহরুখ খান। দীর্ঘ বিরতি কাটিয়ে রাজকুমার হিরানির পরিচালনায় সিনেপর্দায় কামব্যাক করবেন তিনি, এতদিন এটাই ঠিক ছিল। তবে সেই সিনেমার বেশিরভাগ শুটিং হবে কানাডায়। কিন্তু বর্তমান সঙ্কটের কথা বিবেচনায় বিদেশের মাটিতে শুটিং এখন অনেকটাই অনিশ্চিত।

এদিকে শোনা যাচ্ছে, হিরানির পরিবর্তে যশ রাজ ফিল্মসের ব্যানারে নির্মিত সিনেমার শুটিং আগে করবেন শাহরুখ খান। আগামী মাসে সিনেমাটির ঘোষণা আসার কথা এবং অক্টোবরে শুটিং ফ্লোরে গড়াবে সিনেমাটি। সেক্ষেত্রে সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এই অ্যাকশন ঘরানোর সিনেমাটিই আগে মুক্তি পাবে।

জানা গেছে, এই সিনেমাতে শাহরুখ খানের বিপরীতে দীপিকা পাড়ুকোনকে নেওয়ার কথা চলছে। সবকিছু ঠিক থাকলে এবং দীপিকা রাজি হলে দীর্ঘ ৭ বছর পর এই জুটি দর্শকদের সামনে হাজির হবেন।

প্রসঙ্গত, জিরো'র ব্যর্থতার পর নতুন কোনো প্রজেক্টে হাত দেননি শাহরুখ খান। অভিনয় থেকে দূরে থাকলেও নিয়মিত প্রযোজনা করে যাচ্ছেন তিনি। এরই মধ্যে তার প্রযোজনা সংস্থা রেড চিলিজের ব্যানারে ওয়েব সিরিজ 'বেতাল' মুক্তি পেয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ সেপ্টেম্বর, ২০২০
১৭ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ