Inqilab Logo

বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ২৬ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

অবৈধভাবে শিশুপুত্র অর্চির ছবি তোলায় পাপারাজ্জির বিরুদ্ধে মামলা করলেন হ্যারি-মেগান

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০২০, ১:২৩ পিএম

অবৈধভাবে শিশুপুত্র অর্চির ছবি তোলায় পাপারাজ্জির বিরুদ্ধে মামলা করলেন হ্যারি-মেগান।
গতকাল বৃহস্পতিবার যুক্তরাজ্যের ক্যালিফোর্নিয়া রাজ্যের উচ্চ আদালতে মামলাটি দায়ের করা হয়। এই মামলার বিষয়ে হ্যারি এবং মেগানের আইনজীবী একটি বিবৃতিতে বলেন, বাড়িতে ছেলের গোপনীয়তার অধিকার রক্ষা করতে সাসেক্সের ডিউক ও ডাচেস প্রিন্স হ্যারি ও মেগান এই মামলা করেন। -বিবিসি, ভার্জ নিউজ

ইউকের ট্যাবলয়েড ভার্জ নিউজ জানায়, হ্যারি ও মেগানের অভিযোগে বলা হয়েছে, পাপারাজ্জিরা দিনরাত সার্বক্ষণিক হ্যারি ও মেগানকে অনুসরণ করেন। তারা তাদের লস অ্যাঞ্জেলেসের বাসস্থান পর্যন্ত অনুসরণ করেছে এবং হেলিকপ্টার ও ড্রোনের মতো উড্ডয়নশীল যানের মাধ্যমে নিরাপত্তা বেষ্টনী ভঙ্গ করেছে।

আর্থিকভাবে স্বাবলম্বী হতে ব্রিটিশ রাজপরিবার ছেড়ে এখন যুক্তরাষ্ট্রের লস আঞ্জেলেসে বসবাস করছেন সাসেক্সের ডিউক ও ডাচেস প্রিন্স হ্যারি ও মেগান। গত বুধবার পাপারাজ্জিরা তাদের শিশুপুত্রের ছবি তুলেছে। এর আগে গোপনীয়তার অধিকার ভাঙ্গার অভিযোগে যুক্তরাজ্যের ট্যাবলয়েড পত্রিকাগুলোর বিরুদ্ধেও ক্ষুব্ধ হয়েছিলেন হ্যারি ও মেগান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হ্যারি-মেগান

১৬ ফেব্রুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ