Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজশাহীর পুঠিয়ায় সড়ক দূর্ঘটনায় একজন নিহত

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০২০, ৩:৫৩ পিএম

রাজশাহীর পুঠিয়ায় আজ শুক্রবার সকালে ঢাকা-রাজশাহী মহাসড়কের ঝলমলিয়া এলাকায় সড়ক দুর্ঘটনায় অজ্ঞাত (২৫) এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় পবা হাইওয়ে পুলিশ ফাঁড়ীর ইনচার্জ কাজল কুমার নন্দী বলেন, ঝলমলিয়া এলাকায় রাস্তার উপর ভোর রাতে একটি ট্রাক (ঢাকা মেট্রো ট ১৬-৭৭৮২) দাড়িয়ে ছিল। রাজশাহী গামী আরেকটি ট্রাক ঘুমের ঘরে পিছন দিকে সজরে ধাক্কা দিলে ঔ ট্রাকের (ঢাকা মেট্রো ট ১৩-৫৭৫১) একজন মারা যায় এবং আরেক জন পালিয়ে যায়। একজন ট্রাক রেখে পালিয়ে যাওয়ায় তিনি ড্রাইভার না হেলপার যানা যায়নি এবং যিনি মারা গেছে তিনি হেলপার এর ছিটেই বসা ছিল। অনেক সময় হেলপারও গাড়ি চালাই তাই তাদের এখনো নাম ঠিকানা পাওয়া যায়নি বলে জানান ।

দুর্ঘটনার বিষয়টি ভোর রাতেই জানতে পেরে তাৎক্ষণিকভাবে অজ্ঞাত ওই ব্যক্তির লাশ ঘটনাস্থল থেকে উদ্ধার করে ফাড়ীঁতে আনা হয়েছে। নিহত ব্যক্তির পরিচয় জানা যায়নি। পরিচয় শনাক্ত করে লাশটি তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ