Inqilab Logo

ঢাকা সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১০ কার্তিক ১৪২৭, ০৮ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

বুয়েট, ডুয়েট, ইডেন ও সলিমুল্লাহ মেডিকেল কলেজে ছাত্রদলের আহ্বায়ক কমিটি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০২০, ৫:৩৯ পিএম

সংগঠনকে গতিশীল করতে এবং নতুন নেতৃত্ব তৈরি করতে সারাদেশেই কমিটি পুনর্গঠন করছে ছাত্রদল। কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্ত অনুযায়ী বাংলাদেশ প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বুয়েট), ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (ডুয়েট), ইডেন মহিলা কলেজ ও স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজে আহ্বায়ক কমিটি (আংশিক) গঠন করেছে সংগঠনটি। শুক্রবার (২৪ জুলাই) ঘোষিত এই কমিটি অনুমোদন করেছেন কেন্দ্রীয় কমিটির সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল। নতুন নেতৃবৃন্দকে আগামী এক মাসের মধ্যে আংশিক কমিটি পূর্ণাঙ্গ করা এবং তাদেও অধিনস্ত সকল ইউনিট কমিটি গঠন করে কেন্দ্রীয় কমিটির কাছে জমা দেয়ার নির্দেশনা দেয়া হয়েছে।

বুয়েট: বাংলাদেশ প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ছাত্রদলের আহ্বায়ক আসিফ হোসেন রচি, যুগ্ম আহ্বায়ক ফয়সাল নূর, সদস্য সচিব আলী আহমদ, সদস্য নওরোজ রহমান ইমন, মুসাওয়ার আহমেদ শফিক।

ডুয়েট: ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ছাত্রদলের আহ্বায়ক সোহাগ সরদার, যুগ্ম আহ্বায়ক সৈয়দ রাসেল, সদস্য সচিব ফজলে রাব্বি খান, সদস্য মো. সুজন, মো. রাসেল মিয়া।

ইডেন: ইডেন মহিলা কলেজে ছাত্রদলের আহ্বায়ক রেহানা আক্তার শিরিন, যুগ্ম আহŸায়ক সৈয়দা সুমাইয়া পারভীন, জান্নাতুল ফেরদৌস, সদস্য সচিব সানজিদা ইয়াসমিন তুলি, সদস্য তোহফা আনিকা চৌধুরী, শিখা আক্তার, স্বর্ণালী।

সলিমুল্লাহ মেডিকেল : স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজে ছাত্রদলের আহ্বায়ক মেহেদী হাসান সাকিব, যুগ্ম আহ্বায়ক মো. মেহেদী হাসান, মিজানুর রহমান, আল আমিন ভূইয়া, আফজাল হোসেন, খন্দকার মুয়িদ আদনান, তানভীর হোসেন তুহিন, তানভীর রহমান তন্ময়, বিজয় কুমার সাহা, মোখলেছুর রহমান, নোমান পারভেজ, সদস্য সচিব সাদবিন নেওয়াজ, সদস্য এসএম নাঈম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছাত্রদল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ