Inqilab Logo

ঢাকা বুধবার, ২৭ জানুয়ারি ২০২১, ১৩ মাঘ ১৪২৭, ১৩ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

করোনা ঃ সাতক্ষীরায় এক মুক্তিযোদ্ধাসহ তিনজনের মৃত্যু

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০২০, ৬:২৩ পিএম

সাতক্ষীরায় করোনা আক্রান্ত হয়ে এক মুক্তিযোদ্ধা ও উপসর্গ নিয়ে দুই নারীর মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় করোনায় মৃত্যু হলো ১৯ জনের। আর উপসর্গে মারা গেলেন ৪৮ জন।

শুক্রবার ( ২৪ জুলাই) সকাল ১০ টার দিকে করোনায় আক্রান্ত মুক্তিযোদ্ধা আলফাজ উদ্দিন (৭০) সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশনে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। তিনি সদর উপজেলার নেবাখালী গ্রামের অজিহার রহমানের ছেলে।
এছাড়া, বৃহস্পতিবার দিবাগত রাতে দেবহাটা উপজেলার শিমুলিয়া গ্রামের আব্দুল গফফারে স্ত্রী মরিয়ম খাতুন (৫৫) ও কালিগঞ্জ উপজেলার নলতা গ্রামের নুরুল হকের স্ত্রী লাইলি বেগম (৬৫) করোনা উপসর্গ নিয়ে মারা যান।

সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের তত্বাবধায়ক ডাঃ রফিকুল ইসলাম ইসলাম জানান, মুক্তিযোদ্ধা আলফাজউদ্দিন ও মরিয়ম খাতুন হাসপাতালে মৃত্যুর পর তাদের নমুনা সংগ্রহ করা হয়েছে। আর লাইলি বেগম তার নিজ বাড়িতে মারা গেছেন। নমুনা সংগ্রহ করে বুধবার ল্যাবে পাঠানো হলেও এখনো তার রিপোর্ট পাওয়া যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু

২১ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন