Inqilab Logo

ঢাকা বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭, ০৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

ফেনীতে আরো ৫২ জন করোনায় আক্রান্ত

ফেনী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০২০, ৯:১৫ পিএম

ফেনীতে দিনের ব্যবধানে নতুন করে আরো ৫২ জনের দেহে করোনা পজিটিভ পাওয়া গেছে। আজ জেলা স্বাস্থ্য বিভাগ সূত্র এ তথ্য নিশ্চিত করেছে।
জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা যায়,নোয়াখালীর আবদুল মালেক উকিল মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ২৩২ টি নমুনা পরীক্ষা করা হয়। যার মধ্যে ৫২টি নমুনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। এ পর্যন্ত জেলায় মোট শনাক্তকৃত রোগীর সংখ্যা ১১৮৪ জন। সুস্থ হয়েছেন ৭৩৮ জন, মারা গেছে ২৮ জন।
সূত্র আরো জানায়,নতুন শনাক্তকৃতদের মধ্যে সদর উপজেলায় ২২ জন,দাগনভূঁঞা উপজেলায় ৯ জন, সোনাগাজী উপজেলায় ৯ জন, ফুলগাজী উপজেলায় ৫ জন,পরশুরাম উপজেলায় ৫ জন ও ছাগলনাইয়া উপজেলায় ২ জন রয়েছে। এ পর্যন্ত জেলায় ৬ হাজার ৪৩০টি নমুনার মধ্যে ৬ হাজার ২৯৮ জনের নমুনা পরীক্ষার ফলাফল পাওয়া গেছে। শনাক্তকৃতদের মধ্যে ২০ জন করোনা আক্রান্ত রোগীকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। ২৩ জন রোগীকে অন্যত্র পাঠানো হয়েছে এবং বাকী রোগীরা হোম আইসোলেশনে চিকিৎসা নিচ্ছেন।

এদিকে গত ২৪ ঘন্টায় জেলায় টেলিমেডিসিন সেবা গ্রহণ করেছেন ২১৭ জন। এ নিয়ে সর্বমোট ৩৭ হাজার ২১০ জন টেলিমেডিসিন সেবা গ্রহণ করেছেন বলে স্বাস্থ্য বিভাগ জানায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা ভাইরাস


আরও
আরও পড়ুন