Inqilab Logo

ঢাকা রোববার, ০৬ ডিসেম্বর ২০২০, ২১ অগ্রহায়ণ ১৪২৭, ২০ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

আগামী মাসেই অনুশীলনে ফিরছেন সাকিব

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ জুলাই, ২০২০, ১২:০১ এএম

আইসিসির নিষেধাজ্ঞার মেয়াদ এ বছরের ২৮ অক্টোবর পর্যন্ত। এরপরই অলরাউন্ডার সাকিব আল হাসান মুক্ত। কিন্তু ক্রিকেটে ফেরার আগে নিজের প্রস্তুতিটা ঠিকঠাক মতো নিতে চান সাকিব। ফিটনেস ও ফর্ম আগের জায়গায় নিতে টানা তিন মাস অনুশীলন করার পরিকল্পনা তার।
গত কয়েক মাস সাকিব যুক্তরাষ্ট্রের মেডিসন শহরে পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন। আরও কিছুদিন পরিবারকে সময় দিয়ে আগামী মাসেই নেমে পড়বেন অনুশীলনে। গুঞ্জন শোনা গেছে, ইংল্যান্ডে বিশেষ ব্যবস্থায় অনুশীলন করবেন সাকিব। ইএসপিএন ক্রিকইনফোর এক সাক্ষাৎকারে সাকিব বলেছেন, ‘আগামী মাস থেকেই আমার অনুশীলনে ফেরার কথা। তিন মাস সময় পাব নিজেকে ভালো মতো প্রস্তুত করার জন্য। আমি এত দিন কিছু করিনি। এই তিন মাসই যথেষ্ট, নিজেকে ক্রিকেটের জন্য আদর্শ গড়নে নিয়ে যাওয়ার জন্য। আপাতত এটাই পরিকল্পনা। আগামী দুই সপ্তাহ মেয়েদের দেখাশোনা করেই কাটবে, পরিবারের সঙ্গে কাটাব। এরপর আমি ক্রিকেটে মনোযোগ দেব।’
গত বছর সেপ্টেম্বরে আফগানিস্তানের বিপক্ষে সর্বশেষ আন্তর্জাতিক ম্যাচ খেলেছিলেন সাকিব। আন্তর্জাতিক ক্রিকেটে শেষ ম্যাচেও সাকিব ছিলেন ম্যাচ সেরা। এরপর প্রায় ১০ মাস খেলা থেকে দূরে আছেন সাকিব।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাকিব

৪ ডিসেম্বর, ২০২০
১৭ নভেম্বর, ২০২০
১২ নভেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন