Inqilab Logo

ঢাকা শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০৪ আশ্বিন ১৪২৭, ০১ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

চট্টগ্রামে ৬৩ ভাগ রোগী সুস্থ

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৫ জুলাই, ২০২০, ১২:০১ এএম

চট্টগ্রামে গতকাল শুক্রবার করোনা আক্রান্ত আরো ১০৭ জন সুস্থ হয়েছেন। এনিয়ে মোট সুস্থ আট হাজার ৫৯১ জন। এ পর্যন্ত সুস্থতার হার ৬৩ শতাংশ। হাসপাতাল থেকে সুস্থ হয়েছেন এক হাজার ৭৮২ জন। বাসায় থেকে সুস্থ হয়েছেন ছয় হাজার ৮০৯ জন।

সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি বলেন, এই পর্যন্ত বাসায় থেকে সুস্থতার হার ৭৯ শতাংশ। বেশির ভাগ রোগী বাসায় থেকে সুস্থ হচ্ছেন। যাদের জটিলতা দেখা যাচ্ছে তারাই হাসপাতালে যাচ্ছেন। বর্তমান হাসপাতালে পর্যাপ্ত শয্যা এবং আইসিইউ আছে জানিয়ে তিনি বলেন, চিকিৎসা নিয়ে এখন কোন সঙ্কট নেই। গত ২৪ ঘণ্টায় নতুন করে আক্রান্ত হয়েছেন ১৫৭ জন। মারা গেছেন একজন। এ নিয়ে মোট আক্রান্ত ১৩ হাজার ৫০৩ জন। আর মারা গেছেন ২২৭ জন।

বর্তমানে হাসপাতালে ভর্তি আছেন ১০৬ জন। করোনা উপসর্গ নিয়ে ভর্তি আছেন ২৩২ জন। সরকারি হাসপাতালে শয্যা খালি আছে ২৭৪টি আর বেসরকারি হাসপাতালে শয্যা খালি ৩১২টি। সরকারি-বেসরকারি মিলে আইসিইউ খালি আছে ২৭টি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্টগ্রাম

৫ সেপ্টেম্বর, ২০২০
২৩ আগস্ট, ২০২০

আরও
আরও পড়ুন