Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১৩ কার্তিক ১৪২৭, ১১ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব মুনের পিতা মুক্তিযোদ্ধা মিয়াজ উদ্দিন খানের ইন্তেকাল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ জুলাই, ২০২০, ১২:০০ এএম

মাদারীপুর জেলা পরিষদ চেয়ারম্যান ও প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব শাখাওয়াত মুনের পিতা মুক্তিযোদ্ধা মিয়াজ উদ্দিন খান ইন্তেকাল (ইন্নালিল্লাহি...রাজিউন) করেছেন।

তিনি গত বৃহস্পতিবার দিবাগত রাতে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। তার বয়স হয়েছিল ৭৩ বছর। তিনি স্ত্রী ও দুই ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। দুইবারের জেলা পরিষদ চেয়ারম্যান মিয়াজ উদ্দিন খান পর্যটন করপোরেশনের চেয়ারম্যানও ছিলেন।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ এবং সংস্কৃতি বিষয়ক প্রতিমন্ত্রী কে এম খালিদ মিয়াজ উদ্দিন খানের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। পৃথক শোক বার্তায় তারা প্রয়াত মুক্তিযোদ্ধা মিয়াজ উদ্দিন খানের আত্মার শান্তি কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।#



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ