Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ময়ূরীর সহকারী মাস্টার রিমান্ডে

বুড়িগঙ্গায় লঞ্চডুবি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ জুলাই, ২০২০, ১২:০১ এএম

বুড়িগঙ্গা নদীতে লঞ্চডুবিতে ৩৪ জনের মৃত্যুর ঘটনায় দায়ের করা মামলার আসামি ময়ূর-২ লঞ্চের সহকারী মাস্টার জাকির হোসেনের তিন দিনের রিমান্ড মঞ্জুরর করেছেন আদালত। গতকাল ঢাকার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মিশকাত শুকরানা এ আদেশ দেন। সংশ্লিষ্ট আদালতের পাবলিক প্রসিকিউটর আনোয়ারুল কবির বাবুল এ তথ্য নিশ্চিত করেন।
এর আগে গত বৃহস্পতিবার সহকারী মাস্টারকে গ্রেফতার করা হয়। মামলার সুষ্ঠু তদন্তের জন্য গতকাল তাকে সাত দিনের রিমান্ডে নিতে আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা সদর ঘাট নৌ থানার এসআই শহিদুল আলম। শুনানি শেষে ঢাকার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মিশকাত শুকরানা তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।
উল্লেখ্য, গত ২৯ জুন সকাল সাড়ে ৯টার দিকে দক্ষিণ কেরানীগঞ্জ থানার ফরাশগঞ্জ ঘাটের কাছে ময়ূর-২ লঞ্চের ধাক্কায় মর্নিং বার্ড নামের ছোট একটি লঞ্চ ডুবে যায়। পরে ৩৪ জনের লাশ উদ্ধার করা হয়। পরদিন দক্ষিণ কেরানীগঞ্জ থানায় এ ঘটনায় মামলা হয়। এ ঘটনায় গত ৭ জুলাই ময়ূর-২ লঞ্চের সুপারভাইজারকে তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।
গত ৯ জুলাই ময়ূর-২ লঞ্চের মালিক মোসাদ্দেক হানিফ ছোয়াদের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। বর্তমানে রিমান্ড শেষে তারা কারাগারে রয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ