Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৭ আশ্বিন ১৪২৭, ০৪ সফর ১৪৪২ হিজরী

পাকিস্তানি গুপ্তচরের সঙ্গে শাহরুখ-গৌরি, বিতর্কে তুঙ্গে!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ জুলাই, ২০২০, ৯:৪৮ এএম

বি টাউনের প্রথম সারির বেশ ক'জন তারকার সঙ্গে পাকিস্থানি গোয়েন্দা সংস্থা আইএসআই ও পাকিস্তানি সেনার সঙ্গে যোগাযোগ রয়েছে বলে বিস্ফোরক অভিযোগ এনেছেন ভারত জনতা পার্টির (বিজেপি) সহ-সভাপতি বৈজয়ন্ত জয় পান্ডা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এমনটিই দাবি করেছেন সর্বভারতীয় এই নেতা। তার এই অভিযোগের পর থেকেই বিভিন্ন মহলে শোরগোল শুরু হয়ে গিয়েছে।

যদিও সরাসরি কারো নাম উল্লেখ করেননি বৈজয়ন্ত জয় পান্ডা। কিন্তু তার এই চাঞ্চল্যকর অভিযোগের পর থেকেই সোশ্যাল মিডিয়ায় বেশকিছু পুরনো ছবি ভাইরাল হয়ে যায়। যেখানে বলিউডের বেতাজ বাদশা শাহরুখ খান ও তার স্ত্রী গৌরি খানের সঙ্গে দেখা যায় বিতর্কিত ব্যবসায়ী টনি আশাইকে। শোনা যাচ্ছে, বলিউডের এই দম্পতির সঙ্গে ব্যবসায়িক সূত্রে যোগাযোগ রয়েছে টনির!

জন্মসূত্রে কাশ্মীরি হলেও বর্তমানে মার্কিন মুলুকের বাসিন্দা টনি আশাই। এর আগে বহুবার ভারত বিরোধী মন্তব্য করতেও শোনা গেছে তাকে। এমনকি আমেরিকাতে বসেই কাশ্মীরি যুবকদের ভারত বিরোধী ইন্ধন দেওয়া এবং জঙ্গি কার্যাকলাপে যুক্ত থাকার অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। এই টনির সঙ্গে শাহরুখ-গৌরি দম্পতির একাধিক ছবি অন্তর্জালে ছড়িয়ে পড়েছে। আর তাতেই অন্তর্জালে জোর সমালোচনা শুরু হয়ে গিয়েছে।

শুধু টনি আশাই নন, পাকিস্তানি রেহান সিদ্দিকির সঙ্গেও নাকি যোগাযোগ রয়েছে খোদ বলিউড বাদশার। জানা গেছে, পুলওয়ামা হামলা ও বালাকাট এয়ার স্ট্রাইকের সময় ভারত বিরোধী মন্তব্য করেন রেহান বলে অভিযোগ।

এছাড়া বলিউডের বহু নামি তারকাদের নিয়ে নানা অনুষ্ঠানও করেছেন রেহান সিদ্দিকি। তার ভারত বিরোধী মন্তব্য নিয়ে অভিযোগ এনেছেন গেরুয়া ওই সাংসদ। এরপরই ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী রেহানকে কালো তালিকাভুক্ত করে।

এমন বেশকিছু চাঞ্চল্যকর অভিযোগ সামনে আসতেই নেটদুনিয়ায় বিতর্ক এখন তুঙ্গে। এমনকি, শাহরুখ-গৌরি দম্পতিকে নিয়ে কটাক্ষ করতে ভোলেননি নেটিজেনদের একাংশ। যদিও বিষয়টি নিয়ে কোনো মন্তব্য করেননি তাদের দু'জনের কেউই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ সেপ্টেম্বর, ২০২০
১৭ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন