Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ১৬ আশ্বিন ১৪২৭, ১৩ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

কুষ্টিয়ার কুমারখালীতে মাটি কাঁটতে গিয়ে অক্ষত অবস্থায় ২৫ বছরের পুরানো লাশ উদ্ধার

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ জুলাই, ২০২০, ১১:০২ এএম

কুষ্টিয়ার কুমারখালীতে বাড়ি করার জন্য মাটি কাঁটতে গিয়ে দাফনের ২৫ বছর পরে অক্ষত অবস্থায় নিহত নূরুজ্জামান নামের এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে স্থানীয়রা। ঘটনাটি ঘটেছে গতকাল শুক্রবার বিকেলে যদুবয়বা ইউনিয়নের বহলবাড়িয়া গ্রামে। নিহত নুরুজ্জামান যদুবয়বা ইউনিয়নের বহলবাড়িয়া গ্রামের মৃত মনোহর মিস্ত্রির ছেলে ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, বহলবাড়িয়া গ্রামের আতর আলীর ছেলে নতুন বাড়ি বানানোর জন্য মাটি কাটতে গিয়ে এক অক্ষত লাশ দেখতে পাই মাটেলরা। পরে স্থানীয়রা সবাই এসে মৃতদেহ শনাক্ত করে এবং সন্ধ্যায় বহলবাড়িয়া কবরস্থানে পুনরায় দাফন করা হয়। মৃতদেহ শনাক্ত করে নিহতের মামাতো ভাই সানোয়ার বলেন, নুরুজ্জামান একজন সৎ কাপড়ের ব্যবসায়ী ছিলেন। প্রায় ২৫ বছর আগে ঢাকা থেকে বাড়ি ফেরার পথে ডাকাতদল তাকে ধরে কুমারখালী গড়াই নদীর পাড়ে মুখের মধ্যে বিষাক্ত পলিথিন ও গামছা দিয়ে অজ্ঞান করে মালামাল লুট করে ফেলে দিয়ে চলে যায়। পরবর্তীতে খোঁজাখুজির পরে নদীর পাড় থেকে উদ্ধার করে প্রায় এক মাস পরে চিকিৎসাধীন অবস্থায় মারা গেলে বাড়ির পাশের বাগানে দাফন করা হয়েছিল। আজ (শুক্রবার) নিহতের চাচাতো ভাই বাড়ি করার জন্য মাটি কাটতে গেলে পুনরায় মৃতদেহটি অক্ষত অবস্থায় পাওয়া যায়। চৌরঙ্গী তদন্তের কেন্দ্রের ইনচার্জ ইনস্পেক্টর রাকিব হাসান জানান, মাটি কাটতে গিয়ে ২৫ বছরের পুরানো নুরুজ্জামান নামের এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার করে পুনরায় দাফন করেছে স্থানীয়রা। এদিকে ২৫ বছরের পুরানো মৃতদেহ উদ্ধারের খবর ছড়িয়ে পড়লে উৎসুক জনতা ভিড় জমায় দেখার জন্য।



 

Show all comments
  • SAIF ২৫ জুলাই, ২০২০, ১২:১৬ পিএম says : 0
    আল্লাহ্ জান্নাতে‌ ওনার সন্মান আরো বৃদ্ধি করুন. আর এটা আল্লাহ্‌-র অনেক বড় রহমত যে, মৃত্যুর স্বাদ গ্রহণ করলেও নবীর (সাঃ) এর উম্মতের মাঝে এমন উম্মত ও আছেন যাদের দেহকে আল্লাহ্‌ মাটির জন্যে খাওয়া হারাম করে দিয়েছেন, তাহলে নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম যে এখনও জীবিত অবস্থায় মদিনার মাটিতে শুয়ে আছেন তা আবার ও আল্লাহ্‌ প্রমান করে দিলেন. ♥️♥️♥️
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ