Inqilab Logo

ঢাকা বুধবার, ২১ অক্টোবর ২০২০, ৫ কার্তিক ১৪২৭, ০৩ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

নেটিজেনদের তোপের মুখে কারিনা কাপুর

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ জুলাই, ২০২০, ১১:২৪ এএম

বলিউডের তারকা সন্তান ও অভিনেত্রী কারিনা কাপুর। নানা কারণেই সংবাদের শিরোনামে উঠে আসেন তিনি। কখনো বিতর্কিত মন্তব্য করে, আবার কখনো বা সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে। এবার প্রশ্নের উত্তর দিতে না পারায় নেটিজেনদের তোপের মুখে পড়লেন বেবো।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে কারিনাকে মঙ্গলযান নিয়ে প্রশ্ন করা হয়েছিলো কিন্তু ভাষা বুঝতে না পারায় উত্তর দিতে পারেননি কারিনা। শুধু তাই নয়, ওই প্রশ্নকর্তা যেন তাকে ইংরেজিতে প্রশ্ন করেন সে কথাও জানান তিনি। কারিনার এমন ভিডিও প্রকাশ্যে আসতেই অন্তর্জালে শুরু হয়ে গিয়েছে জোর সমালোচনা। এমনকি নায়িকাকে কটাক্ষ করতেও ভোলেননি নেটিজেনদের একাংশ।

নেটজনতার কথায়, নেপোটিজম ইস্যুতে বলিউডে যাদের জায়গা হয়, তাদের মধ্যে অন্যতম হলেন কারিনা। তাই মঙ্গলযান নিয়ে তাকে প্রশ্ন করা হলে উত্তর দিতে পারেননি বলেও কটাক্ষ করেন নেটিজেনরা। পাশাপাশি সুশান্তের সঙ্গে অনেকেই তুলনা করেছেন এই অভিনেত্রীকে।

মহাকাশ ও তারা নিয়ে সুশান্তের যে পরিমাণ পড়াশোনা, তা সত্যিই বিস্ময়কর! ব্যয়বহুল টেলিস্কোপ দিয়ে চাঁদে নিজের কেনা জমি দেখভাল করতেন তিনি, যার সঙ্গে তুলনা করা হয় সাইফ পত্নীর। কেউ কেউ বলেছেন, মেধার জন্যই টিনসেল টাউনে জায়গা করে নিয়েছিলেন প্রয়াত অভিনেতা। অন্যদিকে ইন্ডাস্ট্রিতে স্বজনপোষণের জেরে নিজেদের জায়গা করে নেন কারিনারা।

দেখুন সেই ভিডিও



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ