Inqilab Logo

ঢাকা শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০৪ আশ্বিন ১৪২৭, ০১ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

‘বন্দুকযুদ্ধে’ ডজন মামলার আসামি নিহত

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৫ জুলাই, ২০২০, ১২:৫২ পিএম

চট্টগ্রামের বাঁশখালী উপজেলার সরল ইউনিয়নে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক ডজন মামলার আসামি শের আলী (৩৫) নিহত হয়েছেন। ঘটনাস্থল থেকে তিনটি আগ্নেয়াস্ত্র, ১৩ রাউন্ড তাজা গুলি উদ্ধার করা হয়েছে।

শনিবার ভোরে গভীর উপজেলার সরল ইউনিয়নে এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৭’র সহাকারী পরিচালক (মিডিয়া) মোহাম্মদ মাহমুদুল হাসান মামুন ।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয় বাঁশখালীর সরল ইউনিয়নে। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে শের আলী ও তার সহযোগীরা র‌্যাবকে উদ্দেশ্য করে গুলি ছোড়ে। র‌্যাব ও পাল্টা গুলি ছুঁড়লে একপর্যায়ে তারা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে শের আলীর লাশ উদ্ধার করা হয় । ঘটনাস্থল থেকে তিনটি আগ্নেয়াস্ত্র, ১৩ রাউন্ড তাজা গুলি উদ্ধার করা হয়েছে।

স্থানীয়রা জানান, নিহত শের আলী দীর্ঘদিন ধরে সাগরে ডাকাতি করে আসছিল। সে নুর মোহাম্মদ গ্রুপের অন্যতম সদস্য। তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। শের আলী কথায় কথায় অবৈধ অস্ত্রের মুখে জিম্মি করে রাখতো এলাকার মানুষকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বন্দুকযুদ্ধ


আরও
আরও পড়ুন