Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্লাজমা দিতে ঢাকায় কুমিল্লার আরও ৫৬ পুলিশ সদস্য

ভ্রাম্যমাণ সংবাদদতা | প্রকাশের সময় : ২৫ জুলাই, ২০২০, ২:২২ পিএম

করোনায় জয়ী পুলিশের প্লাজমায় বাঁচুক অন্যের জীবন, মানবতায় দৃঢ হোক, পুলিশ-জনতার বন্ধন। এমন প্রতিপাদ্যকে লালন করে করোনা আক্রান্ত রোগীদের প্লাজমা দিতে কুমিল্লা জেলা পুলিশের আরও ৫৬ জন সদস্য ঢাকায় যাচ্ছেন। শনিবার (২৫ জুলাই) সকাল ১১ টার দিকে প্রথমধাপে ২৮ জন পুলিশ সদস্য কুমিল্লা পুলিশ লাইন্স থেকে ঢাকার উদ্দেশ্যে রওনা দিয়েছেন। আগামীকাল রোববার (২৬ জুলাই) সকালে দ্বিতীয় ধাপে আরও ২৮ জন প্লাজমা দিতে ঢাকায় যাবেন। এর আগে গত ৯ জুন কুমিল্লা জেলা পুলিশের ২৭ জন সদস্য ঢাকায় গিয়ে প্লাজমা দান করেন। সব মিলিয়ে প্লাজমা দান করছেন জেলা পুলিশের ৮৩ জন সদস্য। এর আগে শনিবার সকালে প্লাজমা দিতে যাওয়া ৫৬ পুলিশ সদস্যদের পুলিশ লাইন্সের শহীদ আরআই এবিএম আবদুল হালিম মিলনায়তনে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।
এ সময় জেলা পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম দৈনিক ইনকিলাবকে বলেন, কুমিল্লা জেলা পুলিশ নিজের জীবন বাজি রেখে সাধারণ মানুষের সেবায় নিয়োজিত রয়েছে। করোনা ক্রান্তিতে দায়িত্ব পালন করতে গিয়ে ২০৮ জন পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হন। জেলা পুলিশের তত্ত্বাবধানে আক্রান্ত পুলিশ সদস্যরা সুস্থ হয়ে উঠেন। তাদের মধ্য ৮৩ জন পুলিশ সদস্যের অ্যান্টিবডি পজিটিভ হওয়ায় তারা ঢাকায় প্লাজমা দান করতে যান। আর এমন সব ইতিবাচক কাজে পুলিশের মর্যাদা বৃদ্ধি পেয়েছে। বিষয়টি নিঃসন্দেহে কুমিল্লা জেলা পুলিশের জন্য গৌরবের। এ সময় প্লাজমা দান করা পুলিশ সদস্যদের একটি সংবর্ধনা দেওয়া হবে বলেও জানান তিনি।
এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আজিম উল আহসান, অতিরিক্ত পুলিশ সুপার মো. নাজমুল হাসান, অতিরিক্ত পুলিশ সুপার শাহরিয়ারসহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ। এছাড়া অনুষ্ঠানটির সঞ্চালনা করেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) তানভীর সালেহীন ইমন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

৫ ফেব্রুয়ারি, ২০২৩
১০ ডিসেম্বর, ২০২২
৭ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ