Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭, ০৪ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

দিল্লিতে সহকর্মীকে গুলি করে আত্মঘাতী পুলিশ অফিসার

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৫ জুলাই, ২০২০, ২:২৮ পিএম

দিল্লির লোধি এস্টেটে সহকর্মীকে গুলি করে হত্যা করে আত্মহত্যা করেছে এক পুলিশ অফিসার! যদিও ঘটনার কারণ এখনো জানা যায়নি। গতকাল শুক্রবার রাত সাড়ে দশটায় দিল্লির অভিজাত লোধি এস্টেট এলাকায় এই ঘটনা ঘটে।

ঘটনার আগেই দু’জনের মধ্যে কথা কাটাকাটি হয়েছিল বলে সিআরপিএফের এক আধিকারিক জানিয়েছেন। তিনি জানান একটি সার্ভিস রিভলভার থেকেই দুটি গুলি চালানো হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় লোধি এস্টেট থানার পুলিশ। দুই জওয়ান পাশাপাশি পড়ে ছিল। তাদের মৃত অবস্থায় উদ্ধার করা হয়। দেহ দুটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। নিহত দুই জওয়ানের নাম কারনাইল সিং (৫৬) এবং দশরথ সিং(৫৬)। জানা গিয়েছে নিহত একজনের বাড়ি জম্মু ও কাশ্মীরের উধমপুরে। আরেক জনের বাড়ি হরিয়ানার রোহতকে।
এর আগে গত মে মাসে স্ত্রী ও দুই সন্তানকে গুলি করে হত্যা করার পরে উত্তর প্রদেশের প্রয়াগরাজ শহরে আত্মঘাতী হন সিআরপিএফ জওয়ান বিনোদ কুমার যাদব। আত্মহত্যা করার আগে স্ত্রী বিমলা, বছর পনেরোর বড়ছেলে সন্দীপ এবং ১২ বছরের ছোটমেয়ে সিমরনকে তিনি গুলি করে খুন করেন। এর পর নিজের মাথায় গুলি করে আত্মঘাতী হন বিনোদ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দিল্লি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ