Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাগুরায় করোনা উপসর্গ নিয়ে এক ব্যবসায়ীর মৃত্যু

স্টাফ রিপোর্টার, মাগুরা থেকে | প্রকাশের সময় : ২৫ জুলাই, ২০২০, ৪:৪০ পিএম

মাগুরায় করোনা উপসর্গ নিয়ে নিমাই চন্দ্র সাহা (৫৫) নামে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। নিমাই চন্দ্র সাহা শহরের নতুন বাজার বটতলা এলাকার মৃত শিবু সাহার ছেলে। শুক্রবার রাত ১ টার দিকে তার মৃত্যু হয়।

নিমাই সাহার পরিবার থেকে জানান হয়,বেশ কিছু দিন ধরে নিমাই সাহা জ্বর, ঠান্ড, কাশি, শ্বাসকষ্ট ভুগছিলেন। ১৭ জুলাই তার করোনা নমুনা পরীক্ষা করালে ফল নেগেটিভ আসে। কিন্তু তার অসুস্থতা আরো বাড়তে থাকলে শুক্রবার দিবাগত রাত ১২ টার দিকে তাকে চিকিৎসার জন্য মাগুরা ২৫০ শয্যা হাসাপাতালে নেওয়া হয়। সেখানে জরুরি বিভাগের চিকিৎসক নিমাই চন্দ্র সাহাকে ফরিদপুর মেডিকেলে নেওয়ার কথা পরামর্শ দেন। পরে রাতেই তাকে ফরিদপুর নেওয়া হয়। পরে অবস্থার অবনতি হলে ঢাকায় নেওয়ার পথে তার মৃত্যু হয়।

হাসপাতালে মেডিকেল অফিসার উজ্জ্বল কুমার বিশ্বাস জানান,জ্বর ও ঠান্ডা, শ্বাস কষ্টসহ করোনা উপসর্গ থাকায় নিমাই চন্দ্র সাহা গত ১৭ জুলাই করোনার নমুনা পরীক্ষা করান। কিন্তু পরীক্ষার ফল নেগেটিভ আসে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ