Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

যশোরে তৃতীয় লিঙ্গের জনগোষ্ঠীকে পুলিশের খাদ্য সামগ্রী বিতরণ

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ২৫ জুলাই, ২০২০, ৮:০৪ পিএম

যশোরে সমাজের পিছিয়েপড়া তৃতীয় লিঙ্গের জনগোষ্ঠীর মাঝে করোনা ক্রান্তিকালে ঈদ উল আযহা উপলক্ষে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। শনিবার যশোর পুলিশ সুপার কার্যালয়ের নতুন ভবন চত্বরে শতাধিক তাদের হাতে স্বাস্থ্যবিধি মেনে খাদ্যসামগ্রী তুলে দেন যশোরের পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন পিপিএম।

এসময় পুলিশ সুপারের সঙ্গে ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোহাম্মদ সালাউদ্দিন শিকদার, জেলা বিশেষ শাখার অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ তৌহিদুল ইসলাম পিপিএম ও অতিরিক্ত পুলিশ সুপার ক’ সার্কেল গোলাম রব্বানি।

পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন বলেন, যশোর জেলা পুলিশ করোনা পরিস্থিতির শুরু থেকেই কর্মহীন মানুষের পাশে রয়েছে। বিভিন্নভাবে সমাজের নানা শ্রেণির মানুষকে সহযোগিতা করে আসছে। সমাজের পিছিয়ে পড়া জনগোষ্ঠী হিসেবে তৃতীয় লিঙ্গের মানুষেরা বরাবরই অবহেলিত থেকেছে। আমরা তাদের পাশে দাড়িয়েছি। যা ভবিষ্যতেও এই ধারা অব্যাহত থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ