Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুড়িগ্রাম সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসারের মৃত্যু, মাউশির মহাপরিচালকের শোক

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ জুলাই, ২০২০, ৮:৩৮ পিএম

কুড়িগ্রাম সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার নুরুল ইসলাম হার্ট এ্যাটাকে মৃত্যুবরণ করেছেন। তিনি শনিবার সকাল সোয়া নয়টায় তার উলিপুরের সরকারি কোয়ার্টারের বাসায় মৃত্যুবরণ করেন। তার গ্রামের বাড়ি ফরিদপুর জেলার ভাঙা মোড়ের পাশে নগরকান্দি এলাকায়। তার মৃত্যুতে মাধ্যমিক উচ্চ শিক্ষার মহাপরিচালক প্রফেসর ড.সৈয়দ মোহাম্মদ গোলাম ফারুক শোক জানিয়েছেন। এছাড়াও তার মৃত্যুতে কুড়িগ্রাম জেলা শিক্ষা অফিসার মো:শামছুল আলম,অন্যান্য উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার,সহকারি শিক্ষা অফিসার ও সদর উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণসহ রাজনৈতিক ব্যক্তিবর্গ শোক জানিয়েছেন। তার শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন সকলেই।
নুরুল ইসলামের স্ত্রী জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক শাহনাজ আক্তার জানান,তিনি দৈনন্দিনের মত ঘুম থেকে বাসা থেকে বের হয়ে হেঁটে বাসায় ফিরে আসেন। বিশ্রাম নেয়ার পর গোসল করতে গেলে তিনি বাথরুমেই অসুস্থ্য হয়ে পড়েন। এ অবস্থায় সেখান থেকে বের হয়ে তিনি বুকের ব্যথায় দরজা খুলেই সেখানেই লুটিয়ে পড়েন। এ অবস্থা দেখে দ্রুত তাকে সেখান থেকে উদ্ধার করে উলিপুর উপজেলা নির্বাহী অফিসারের গাড়িতে করে উলিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেন। সেখানে পরীক্ষা নিরীক্ষা শেষে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৩ বছর। তিনি মৃত্যুকালে এক কন্যা ও স্ত্রীসহ অনেক গুণগ্রাহী রেখে যান।
নুরুল ইসলামের নামাযে জানাযা প্রথমে সকাল সাড়ে এগারোটায় উলিপুরে এবং বিকাল ৪টায় কুড়িগ্রাম সদরের আলিয়া কামিল মাদরাসায় দ্বিতীয় জানাযা অনুষ্ঠিত হয়। শনিবার বিকালে স্বজনরা তার লাশ এম্বুলেন্সে করে গ্রামের বাড়ি ফরিদপুরে নিয়ে যান। সেখানে পারিবারিক কবর স্থানে তাকে দাফন করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ