Inqilab Logo

ঢাকা শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১৯ অগ্রহায়ণ ১৪২৭, ১৮ রবিউস সানি ১৪৪২ হিজরী

‘বন্দুকযুদ্ধে’ নিহত দুই ভাইকে নির্দোষ দাবী পরিবারের

চন্দনাইশ উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ জুলাই, ২০২০, ১২:০২ এএম

কক্সবাজারে পুলিশের সাথে কথিত বন্দুকযুদ্ধে নিহত চন্দনাইশের কাঞ্চন নগর এলাকার দুই ভাই ফারুক ও আজাদকে নির্দোষ দাবি করেছে তার পরিবার। গতকাল শনিবার বিকেলে এক সংবাদ সম্মেলনে নিহতদের বড় বোন আইরিন আক্তার এ দাবি করেন। তিনি অভিযোগ করেন তাদের তুলে নিয়ে যাওয়ার পর ফোনে আট লাখ টাকা দাবি করা হয়। টাকা না দিলে তাদের ক্রসফায়ারে দেওয়ার হুমকি দেওয়া হয়। সংবাদ সম্মেলনে ওই দুই যুবকের মা আনোয়ারা বেগম এবং ছোট বোন রিনাত সুলতানা উপস্থিত ছিলেন। 

আইরিন বলেন, ১৩ জুলাই ছোট ভাই আজাদ ঘর থেকে বের হয়ে আর ফিরেনি। এ ব্যাপারে থানায় জিডি করতে যাওয়ার পথে পুলিশ বড় ভাই ফারুকে ১৫ জুলাই ধরে নিয়ে যায়। পরে তাদের দুজনকে টেকনাফ থানা পুলিশ নিয়ে যায় বলে চন্দনাইশ থানা থেকে জানানো হয়। ১৫ জুলাই রাতে একটি নাম্বার থেকে আট লাখ টাকা দাবি করা হয়। ১৬ জুলাই টেকনাফ থানা থেকে ফোনে বলা হয়, তাদের লাশ নিয়ে যেতে। তারা এই ঘটনার সঠিক তদন্ত করার দাবি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন