Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

এবার বিয়ের পিঁড়িতে সাদমান

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৬ জুলাই, ২০২০, ১২:০১ এএম

দেশের ক্রিকেট পাড়ায় যেন বিয়ের ধুম পড়ে গেছে। একে একে বিয়ের বন্ধনে আবদ্ধ হচ্ছেন লাল-সবুজের উদীয়মান তরুণ ক্রিকেটাররা। জুনের প্রথম সপ্তাহে খবর এলো, আবু জায়েদ রাহি বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন। এর দিন দুয়েক পর জানা গেল, মোসাদ্দেক সৈকত দ্বিতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসেছেন। সপ্তাহ ঘুরতেই আর এক তুর্কি তরুণ ব্যাটসম্যান নাজমুল হোসেন শান্ত গাঁটছড়া বাঁধলেন। গতকালই জানা গেল, সাদমান ইসলাম অনিকও শুরু করেছে দ্বিতীয় ইনিংস!
গতপরশু ঢাকাতেই পারিবারিক আবহে বিয়ের কাজ শেষ করেছেন সাদমান। জীবনসঙ্গী নাশা আলী নর্থ সাউথ ইউনিভার্সিটির কম্পিউটার বিজ্ঞান বিভাগে স্নাতক শেষ সেমিস্টারে অধ্যায়নরত। আগে থেকেই তাদের জানাশোনা ছিল। মুঠোফোনে এই তরুন ওপেনার জানান, ‘গতকালকে (পরশু) ঢাকাতেই সীমিত পরিসরে বিয়ে করেছি। ওর নাম নাশা। নর্থ সাউথ ইউনিভার্সিটিতে পড়ছে, শেষ সেমিস্টার। আগে থেকেই আমাদের জানাশোনা ছিল। গতকাল ঢাকায় আমাদের বিয়ে হয়েছে। আমাদের জন্য দোয়া করবেন।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিয়ের-পিঁড়ি
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ