Inqilab Logo

ঢাকা শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, ০৯ মাঘ ১৪২৭, ০৯ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

রাজধানীতে চাকরির প্রলোভন দেখিয়ে কিশোরী ধর্ষণ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ জুলাই, ২০২০, ১২:০০ এএম

রাজধানীর বাড্ডা এলাকায় চাকরির প্রলোভন দেখিয়ে এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। গতকাল বাড্ডা থানায় এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। 

পুলিশ জানায়, ধর্ষণের শিকার তরুণীর বাড়ি পটুয়াখালীতে। সে উচ্চ মাধ্যমিক পাসের পর চাকরি খুঁজছিল। গত ১৬ জুলাই বাড্ডা হোসেন মার্কেটের পেছনে তার এক পরিচিত জনের বাসায় আসে। ওই বাসার পাশে এক যুবকের সঙ্গে তার পরিচয় হয়। সেই যুবক তাকে প্রগতি সরণির শেল্টার সিকিউরিটি সার্ভিসেস বিডি লিমিটেডে চাকরি পাইয়ে দেবার কথা বলে। গত ১৭ জুলাই তাকে প্রগতি সরণির গ- ৯৭/১ নম্বর ভবনের চার তলার ওই কোম্পানির অফিসে নিয়ে যায়। সেখানেই তাকে ধর্ষণ করা হয়। পরে সে বাসায় চলে গেলেও কাউকে কিছু বলেনি। গতকাল সে অসুস্থ হয়ে পড়লে বিষয়টি জানাজানি হয়। পরে বাড্ডা থানায় একটি মামলা দায়ের করা হয়।
বাড্ডা থানার এসআই মাসুদুর রহমান জানান, ধর্ষণের শিকার ওই তরুণীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে। এ ঘটনায় দুইজনকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ