Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

নারায়ণগঞ্জে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে শ্রমিক নিহত

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে | প্রকাশের সময় : ২৬ জুলাই, ২০২০, ১২:০০ এএম

নারায়ণগঞ্জ শহরের ২নং রেলগেট এলাকায় ছিনতাইকারীদের ছুরিকাঘাতে মুছা নামক এক ড্রেজার শ্রমিক নিহত হয়েছে। গতকাল সকালে শহরের ২নং রেলগেট এলাকার দ্বিগুবাবুর বাজার সংলগ্ন ফকিরটোলা মসজিদের সামনে এ ঘটনা ঘটে। নিহত মুছা মুন্সীগঞ্জ সদর উপজেলার ভিটি হোগলা গ্রামের আবুল সরকারের ছেলে।
এ ঘটনায় আকাশ ওরফে পাগলা আকাশ নামে ১ জনকে আটক করেছে পুলিশ। নিহতের লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মুছা সকালে শরীয়তপুর থেকে নারায়ণগঞ্জে আসেন। পরে ২নং রেলগেট এলাকার ফকিরটোলা মসজিদের সামনে পৌঁছলে ৩ ছিনতাইকারী তাকে ধরলে ধস্তাধস্তি শুরু হয়। একপর্যায়ে ছিনতাইকারীরা তাকে ছুরিকাঘাত করে। পরে স্থানীয়রা তাকে সদর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সেখানেই তার মৃত্যু হয়।
নারায়ণগঞ্জ সদর মডেল থানার এসআই তারেক পারভেজ জানান, এ ঘটনায় ১ জনকে আটক করা হয়েছে। অন্যদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ