Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৮ আষাঢ় ১৪২৮, ১০ যিলক্বদ ১৪৪২ হিজরী

বগি লাইনচ্যুত, ঢাকার সঙ্গে উত্তরবঙ্গের রেল যোগাযোগ বন্ধ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৬ জুলাই, ২০২০, ১০:১৫ এএম

টাঙ্গাইলের বঙ্গবন্ধু সেতু পূর্ব রেল স্টেশন এলাকায় কুড়িগ্রাম এক্সপ্রেসের বগি লাইনচ্যুত হওয়ায় ঢাকা-উত্তরবঙ্গের সঙ্গে ট্রেন যোগাযোগ বন্ধ হয়ে গেছে। এতে ঈদযাত্রায় থাকা লাখো মানুষ দুর্ভোগে পড়েছে।

শনিবার রাত সোয়া এগারোটার দিকে সেতু পূর্ব রেল স্টেশনের ২০০ গজ পশ্চিমে সেতু উপরে ওঠার সময় এই ঘটনা ঘটে। বঙ্গবন্ধু সেতু পূর্ব সেতু রেল স্টেশনের দায়িত্বরত কর্মকর্তা মো. মনির আহমেদ গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

বঙ্গবন্ধু সেতু পূর্ব রেল স্টেশন সূত্রে জানা গেছে, ঢাকা থেকে ছেড়ে আসা কুড়িগ্রাম এক্সপ্রেস (৭৫৭) ট্রেনটি যাত্রী নিয়ে কুড়িগ্রাম যাচ্ছিল। বঙ্গবন্ধু সেতু পূর্ব রেল স্টেশনে বিরতি শেষে সেতুর উপরে ওঠার আগে চারটি বগি লাইনচ্যুত হয়। এর ফলে উত্তরের সঙ্গে ঢাকার রেল যোগাযোগ বন্ধ হয়ে যায়।

তিনি আরও বলেন, ঢাকা থেকে রিলিফ ট্রেন এসে উদ্ধার কাজ পরিচালনা করছে। রেললাইন সচল হতে কয়েক ঘণ্টা সময় লাগতে পারে বলে ধরণা করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ