Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিলেটে করোনায় মৃত্যু আরো ৫ জনের

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৬ জুলাই, ২০২০, ৩:৫৯ পিএম

সিলেটে একদিনে করোনা কেড়ে নিয়েছে ৫ জনের প্রাণ। সকলেই সিলেটের বাসিন্দা। এছাড়া বিভাগে গতকাল ৬৭ জন শনাক্ত হয়েছেন করোনা রোগী। এর মধ্যে সিলেট ৪৮, হবিগঞ্জের ৭ ও সুনামগঞ্জের ১৭ জন। এ ৬৭ জনকে নিয়ে বিভাগজুড়ে আক্রান্তের সংখ্যা এখন ৭৪১৩। বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) কার্যালয় সূত্র জানায়, আজ রোববার (২৬ জুলাই) সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে আক্রান্ত ৭৪১৩ জনের মধ্যে সিলেটে ৩৯৮২, মৌলভীবাজার জেলায় ৯১৮ সুনামগঞ্জে ১৩৯৭ ও হবিগঞ্জে ১১১৬ জন। সিলেট অঞ্চলে আজ পর্যন্ত হাসপাতালে ভর্তি আছেন ১৯৬ জন করোনা রোগী। এর মধ্যে সিলেটে ৭৯, মৌলভীবাজারে ২৬ সুনামগঞ্জে ৪২ ও হবিগঞ্জে ৪৯ জন।
এদিকে, বিভাগে গত ২৪ ঘণ্টায় ৬৬ জন করোনামুক্ত হয়েছেন। এর মধ্যে সিলেটে ১৩, মৌলভীবাজারে ১৩ সুনামগঞ্জে ১৯ ও হবিগঞ্জে ২১ জন।
আর এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৩১০০ জন। এর মধ্যে সিলেটে ৯৮২, মৌলভীবাজার ৪৯৫ সুনামগঞ্জে ১০৬২ ও হবিগঞ্জে ৫৬১ জন।
বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) কার্যালয় সূত্র মতে, গত ১০ মার্চ হতে আজ সকাল ৮টা পর্যন্ত১৬৫৫৫ জনকে পাঠানো হয়েছে বিভাগে হোম কোয়ারেন্টিনে। ১৫৯৪১ জনকে দেয়া হয়েছে ছাড়পত্র। বর্তমানে ৬১৪ জন অবস্থান করছেন হোম কোয়ারেন্টিনে। এর মধ্যে সিলেটে ৪২৭, মৌলভীবাজার ৯০ সুনামগঞ্জে ৬৯ ও হবিগঞ্জে ২৮ জন। আজ পর্যন্ত বিভাগের ৩৪৩ জন কোয়ারেন্টিনরত আছেন হাসপাতালে। এর মধ্যে সিলেটে ৮৩, হবিগঞ্জে ১৪৪ মৌলভীবাজারে ৭৪ ও সুনামগঞ্জে ৪২ জন। এদিকে, বিভাগে গতকাল পাঁচজনের মৃত্যু নিয়ে সংখ্যা এখন ১৩৫ জন। এরমধ্যে সিলেট ১০১, মৌলভীবাজারে ১০ সুনামগঞ্জে ১৪ ও হবিগঞ্জে ১০ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ