Inqilab Logo

ঢাকা শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০৪ আশ্বিন ১৪২৭, ০১ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

কুড়িগ্রামের নাগেশ্বরীতে বন্যার পানিতে ডুবে শিশুর মৃত্যু

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ জুলাই, ২০২০, ৭:০১ পিএম

কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলায় বন্যার পানিতে ডুবে আবু হানিফ নামে দুই বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। শিশুটি উপজেলার কচাকাটা ইউনিয়নের কুলামুয়া কালাইরচর গ্রামের জহুরুল ইসলামের ছেলে। এ নিয়ে পানিতে ডুবে জেলায় শিশু মৃত্যুর সংখ্যা ১৭জনে দাঁড়াল।
সিভিলসার্জন ডা: হাবিবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান,রোববার (২৬ জুলাই) দুপুরে উপজেলার নারায়নপুর ইউনিয়নের কুলামুয়া কালাইরচর গ্রামের বাড়ীর পার্শ্ববর্তী এলাকায় থেকে বন্যার পানিতে ভাসমান অবস্থায় শিশুটির মরদেহ উদ্ধার করা হয়। এনিয়ে জেলায় ২২জনের পানিতে ডুবে মৃত্যু হয়েছে। এর মধ্যে ১৭জনই শিশু।
নাগেশ্বরী উপজেলার কচাকাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন অর রশীদ পানিতে ডুবে শিশুটির মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি অরো জানান, নারায়নপুর ইউনিয়নে নিহতের বাড়ীর চারিদিক বন্যার পানিতে প্লাবিত হওয়ায় শিশুটির মা চায়না বেগম বাড়ীর উঁচু উঠোনে বসিয়ে রেখে রান্না ঘরে রান্না করছিল। সেখানে খেলতে খেলতে কোন একসময় পরিবারের সদস্যদের অজান্তে উঠানের পাশের বন্যার পানিতে গিয়ে ডুবে যায়। পরে দুপুর ২টার দিকে পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করে বাড়ীর পার্শ্ববর্তী এলাকার বন্যার পানি থেকে শিশুটির মরদেহ উদ্ধার করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পানিতে ডুবে মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ