Inqilab Logo

ঢাকা রোববার, ২৫ অক্টোবর ২০২০, ৮ কার্তিক ১৪২৭, ০৭ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

রাউজানের প্রবীণ শিক্ষক ইউসুফ চৌধুরীর ইন্তেকাল

গাউছিয়া কমিটির শোক

রাউজান (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ জুলাই, ২০২০, ৮:২৭ পিএম

গাউছিয়া কমিটি বাংলাদেশ চট্টগ্রাম উত্তর জেলা শাখার প্রচার ও প্রকাশনা সম্পাদক আহসান হাবীব চৌধুরীর পিতা ও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক আলহাজ্ব ইউসুফ চৌধুরীর নামাজে জানাযা ও দাফন সম্পন্ন হয়েছ। তিনি ২৬ জুলাই রবিবার সকাল ৬.৪০ মিনিটে চট্টগ্রাম মেট্রোপলিটন হাসপাতালে বার্ধক্যজনিত রোগে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাহি রাজিউন। তার বয়স হয়েছিল ৭২ বছর। তিনি রাউজান ছিটিয়াপাড়ার মৃত আবদুল মোনাফ চৌধুরীর পুত্র।
জানা যায়, দীর্ঘ শিক্ষকতা জীবনে তিনি রাউজান ষ্টেশন মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়, হাজীপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, দাশপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, ছিটিয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়সহ আরো কয়েকটি বিদ্যালয়ে প্রধান শিক্ষকের দায়িত্ব পালন করেন। তিনি আওলাদে রাসুল আল্লামা তৈয়ব শাহ (রঃ) এর একনিষ্ট মুরিদ ছিলেন। রবিবার বাদে আছর রাউজান পৌরসভার ৬নং ওয়ার্ডস্থ সুলতানপুর হাসমত আলী চৌধুরী বাড়িতে জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।
তার মুত্যুতে গভীর শোক প্রকাশ করেন রেলপথ মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবি এম ফজলে করিম চৌধুরী এমপি, রাউজান উপজেলা পরিষদ চেয়ারম্যান এ কে এম এহসানুল হায়দার চৌধুরী বাবুল, আনজুমানে রহমানিয়া সুন্নিয়া ট্রাস্টের জ্যেষ্ঠ সহ সভাপতি আলহাজ মুহাম্মদ মহসিন, সেক্রেটারী জেনারেল আলহাজ আনোয়ার হোসেন, গাউসিয়া কমিটি বাংলাদেশের চেয়ারম্যান আলহাজ পেয়ার মুহাম্মদ কমিশনার, মহাসচিব শাহজাদ ইবনে দিদার, যুগ্ম সম্পাদক এডভোকেট মোসাহেব উদ্দিন বখতিয়ার, উত্তর জেলা গাউসিয়া কমিটির সাধারণ সম্পাদক এডভোকেট জাহাঙ্গীর আলম চৌধুরী,রাউজান উপজেলা আওয়ামীলীগের সভাপতি কাজী আব্দুল ওহাব, সি.সহ সভাপতি আনোয়ারুল ইসলাম, কাজী মোহাম্মদ ইকবাল, ইরফান আহম্মেদ চৌধুরী, সাধারন সম্পাদক অধ্যক্ষ কফিল উদ্দিন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক জানে আলম জনি, আলহাজ্ব সাইফুল ইসলাম চৌধুরী রানা, জনস্বাস্থ্য বিষয়ক সম্পাদক এস এম বাবর, রাউজান পৌরসভার প্যানেল মেয়র ও উপজেলা যুবলীগের সভাপতি জমির উদ্দিন পারভেজ, সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান সৈয়দ আব্দুল জব্বার সোহেল, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের হিসাব বিজ্ঞান বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. সুলতান আহম্মদ, সেচ্ছাসসেবক লীগের যুগ্ম আহবায়ক শওকত হোসেন, উপজেলা যুবলীগের সহ সভাপতি সারজু মোহাম্মদ নাছের, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ মনসুর, দপ্তর সম্পাদক তপন দে, পৌর যুবলীগের সভাপতি হাসান মোহাম্মদ রাসেল, সাধারণ সম্পাদক জিয়উল হক রোকন, উপজেলা জমিয়তুল মোদার্রেছীন সভাপতি অধ্যক্ষ হাফেজ আবু জাফর সিদ্দিকী, রাউজান প্রেসক্লাবের সাবেক সভাপতি এম বেলাল উদ্দিন সহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও ধর্মীয় সংগঠনের নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ