Inqilab Logo

ঢাকা সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৬ আশ্বিন ১৪২৭, ০৩ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

তিতাসে পশুর হাটে সংঘর্ষ

ইউপি চেয়ারম্যানসহ আহত ৩

তিতাস (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৭ জুলাই, ২০২০, ১২:০১ এএম

কুমিল্লার তিতাস উপজেলায় পশুর হাটে কাউন্টারে লোক বসা নিয়ে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। এ সময় ইউপি চেয়ারম্যানসহ ৩ জন আহত হয়েছে। গতকাল দুপুরে উপজেলার সৎমেহের বিবির বাজারে এ ঘটনা ঘটে। আহত ইউপি চেয়ারম্যানকে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয় এবং অন্যরা বিভিন্ন ক্লিনিকে প্রাথমিক চিকিৎসা নিয়েছে।
জানা যায়, গতকাল দুপুর ১২টায় পশুর হাটের ইজারা নিয়ে যুবলীগ নেতা দেলোয়ার বলেন, তার একজন লোক কাউন্টারে বসাতে হবে। ইউপি চেয়ারম্যান মজিবুর রহমান ক্ষিপ্ত হয়ে বলে তার কোনো লোক বসতে পারবে না। পরে উপজেলা আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শেখ ফরিদ প্রধান তার অফিসে সবাইকে নিয়ে বসলে চেয়ারম্যানের ছেলে জনি ২০-৩০ জনের একটি দল অতর্কিত হামলা করে।
এ সময় ইউপি চেয়ারম্যান মজিবুর রহমান, ইউনিয়ন আ.লীগের সভাপতি মোজাম্মেল হক টিটু ও আক্তার হোসেন প্রধান আহত হয়।
এ ব্যাপারে যুবলীগ নেতা দেলোয়ার জানান, তিনি সকালে বাজারে গিয়ে বলেন, আমার একজন লোককে কাউন্টারে বসতে দিতে হবে তখন চেয়ারম্যান রাজি না হলে সে চলে আসে। পরে কি হয়েছে তিনি জানি না বলে জানান।
শেখ ফরিদ প্রধান বলেন, এ ঘটনা মিমাংসা করার জন্য তার অফিসে সবাইকে নিয়ে বসলে চেয়ারম্যানের ছেলে জনি ২০-৩০ জন লোক এসে অতর্কিতভাবে হামলা করে।
এ বিষয়ে তিতাস থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) শহিদুল ইসলাম বলেন, এ ঘটনায় এখনো কোনো অভিযোগ পাইনি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পশুর-হাট-সংঘর্ষ
আরও পড়ুন