Inqilab Logo

ঢাকা শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, ০৯ মাঘ ১৪২৭, ০৯ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

মাগুরায় তুচ্ছ ঘটনাকেন্দ্র ককরে এক ব্যাক্তি নিহত আহত তিন নারী

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ জুলাই, ২০২০, ৯:৫০ পিএম

মাগুরা সদর উপজেলার পুখুরিয়া গ্রামে প্রতিপক্ষের হামলায় বাদশা সিকদার(৬০) নামে এক ব্যক্তি নিহত ও তিন নারী আহত হয়েছে।ফড়িং ধরার ঘটনাকে কেন্দ্রকরে এ সংঘর্ষ হয়।
নিহত বাদশা সিকদারের স্ত্রী জুলেখা বেগম জানান,রবিবার সকালে তার নাতিছেলে শিশু আব্দুল্লাহ ফড়িং ধরতে গেলে পাশ দিয়ে যাওয়া প্রতিবেশী যুবক সাগরের গায়ে সামান্য আঘাত লাগলে সাগর আব্দুল্লাকে লাঠি দিয়ে বেধড়ক পেটাতে থাকে। এ সময় তার স্বামী বাদশা সহ তারা মারামারি ঠেকাতে গেলে সাগর সহ সাগরের সহযোগীরা তাদের সবাইকে রামদা ও লাঠি দিয়ে মেরে গুরুতর জখম করে। পরে তারা মগুরা ২৫০শয্যা হাসপাতালে ভর্তি হয়। বিকালে চিকিৎসাধীন অবস্থায় তার স্বামী বাদশা সিকদার মারা যায়।
মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জয়নাল আবেদীন জানান, রবিবার সকাল ১০টার দিকে মাগুরা সদর উপজেলার পুখুরিয়া গ্রামে ফড়িং ধরাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হমলায় বাদশা সিকদার(৬০), তার স্ত্রী জুলেখা বেগম(৫০), ছেলের স্ত্রী রিপা বেগম(২৫) ও জোছনা বেগম (৬০) গুরুতর আহত হয়। তাদেরকে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হলে এদের মধ্যে বিকাল সাড়ে পাঁচটার দিকে বাদশা সিকদার মারা যায়। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। লাশ ময়না তদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংঘর্ষে নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ