Inqilab Logo

ঢাকা রোববার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১২ আশ্বিন ১৪২৭, ০৯ সফর ১৪৪২ হিজরী

ঘর ভেঙেছে ক্রিকেট সুন্দরীর

ডেইলি টেলিগ্রাফ | প্রকাশের সময় : ২৭ জুলাই, ২০২০, ১২:০১ এএম

অস্ট্রেলিয়ার নারী ক্রিকেটার এলিস পেরির বিবাহ বিচ্ছেদ হয়েছে। দেশটির রাগবি তারকা ম্যাট টমোয়ার সঙ্গে তার ৫ বছরের সংসার ভেঙে গেছে। তারা এক যৌথ বিবৃতিতে বিচ্ছেদের কথা গণমাধ্যমকে জানিয়েছেন।
পেরি ও ম্যাট বলেন, ‘একে অন্যের প্রতি শ্রদ্ধাশীল থেকেই চলতি বছরের শুরুতে আলাদা হওয়ার সিদ্ধান্ত নিই আমরা। আমাদের মনে হয়েছে, বর্তমান পরিস্থিতিতে এটাই সঠিক কাজ। পারস্পরিক সম্মতির ভিত্তিতে সিদ্ধান্তটা নিয়েছি আমরা। সম্পর্কের কারণে আমাদের দু’জনেরই কিছু গোপন ব্যাপার-স্যাপার রয়েছে। আমরা সেগুলো গোপনই রাখবো। কঠিন এই সময়ে পারস্পরিক শ্রদ্ধাবোধ বজায় থাকবে আমাদের।’

পেরির সংসার যে ভালো যাচ্ছে না। আর তা সবার নজরে ধরা পড়ে গত ফেব্রæয়ারিতেই। মেলবোর্নে অস্ট্রেলিয়ান ক্রিকেট অ্যাওয়ার্ড অনুষ্ঠানে পেরি এসেছিলেন বিয়ের আংটি ছাড়া। টানা তৃতীয়বারের মতো বেলিন্ডা ক্লার্ক অ্যাওয়ার্ড জেতায় সেদিন ভক্তরা তাকে নিয়ে হর্ষধ্বনি দিয়েছিলেন। তবে আঙুলে আংটি না থাকার বিষয়টিও সবার চোখে লেগেছিল।

ম্যাট টমোয়া অস্ট্রেলিয়া রাগবি ইউনিয়নের দল মেলবোর্ন রিবেলসে খেলেন। ২০১৩ সালে পেরির সঙ্গে তার সম্পর্কের বিষয়টি জনসম্মুখে আসে। পরের বছর আংটি বদল আর ২০১৫ সালে হয় বিয়ে। গত মার্চে নারী টি-টোয়েন্টি বিশ্বকাপে নিউজিল্যান্ডের বিপক্ষে নিজের শেষ আন্তর্জাতিক ম্যাচটি খেলেন পেরি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নারী ক্রিকেটার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ