Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ১০ আশ্বিন ১৪২৭, ০৭ সফর ১৪৪২ হিজরী

রাজধানীতে মাদক ব্যবসায়ীদের হামলায় যুবক নিহত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ জুলাই, ২০২০, ১২:০১ এএম

রাজধানীর পল্লবী এলাকায় মাদক ব্যবসায়ীদের হামলায় বিপ্লব নামের এক যুবক নিহত হয়েছেন। গত শনিবার রাতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় গতকাল পল্লবী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। নিহত বিপ্লব পল্লবীর ১১ নং সেকশনেরিএমসিসি বিহারী ক্যাম্পের বাসিন্দা।
নিহতের স্ত্রী ইসমত জানান, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে গত বুধবার রাতে ৮ টায় পল্লবী সি বøকের ১১ নং রোডে বিপ্লবকে মারধর করে মাদক ব্যবসায়ী ইমতিয়াজ ও রনি। পরে আহত অবস্থায় তাকে উদ্ধার করে ধানমন্ডি জেনারেল এন্ড কিডনী হাসপাতালে ভর্তি করা হয় তাকে। গত শনিবার রাতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। গতকাল ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হয়।
স্থানীয় সূত্র জানায়, ইমতিয়াজ ও রনি দুইজনই পল্লবীর কুখ্যাত মাদক ব্যবসায়ী। ইন্টারনেটের ব্যবসার আড়ালে পল্লবী জুড়েই তাদের মাদকের স্পট রয়েছে। তাদের মাদক ব্যবসার বিরুদ্ধে কেউ মুখ খুললেই তাদের উপর নির্যাতন করা হয়।
পল্লবী থানার ওসি অপারেশন এমরানুল ইসলাম জানান, নিহতের লাশ উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে ময়নাতদন্ত শেষে গতকাল বিকেলে স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হয়। এছাড়াও এ ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে। আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ