Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ১৬ আশ্বিন ১৪২৭, ১৩ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

‘বন্দুকযুদ্ধে’ গাজীপুরে নিহত ২

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৭ জুলাই, ২০২০, ৯:৪৫ এএম

ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বিভিন্ন স্থানে ডাকাতি বেড়ে গেছে। সম্প্রতি এই সড়কে ডাকাতের উৎপাত বেড়ে যাওয়ায় আইন শৃঙ্খলা বাহিনীর তৎপরতা বৃদ্ধি পায়।
এদিকে গাজীপুরে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই ডাকাত নিহত হয়েছেন বলে খবর পাওয়া গেছে। রোববার রাতে গাজীপুর মহানগরীর ভাওয়াল জাতীয় উদ্যানের কাছে এ ঘটনা ঘটে। তবে নিহতদের নাম-ঠিকানা জানাতে পারেনি র‌্যাব।
র‌্যাব জানায়, গোলাগুলিতে তাদের একজন সদস্য আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, একটি ওয়ান শুটারগান ও গুলি উদ্ধার করা হয়েছে।

র‌্যাব-১ এর গাজীপুরের কোম্পানি কমান্ডার লে. কমান্ডার আব্দুল্লাহ আল মামুন জানান, নগরীর ন্যাশনাল পার্ক এলাকায় একদল সন্ত্রাসী ডাকাতির উদ্দেশ্যে অবস্থান করছিল। এমন খবর পেয়ে রাতে র‌্যাব ওই এলাকায় অভিযান পরিচালনা করে।

তিনি জানান, র‌্যাবের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছুড়লে আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি ছোড়ে। পরে ঘটনাস্থল থেকে দুইজনের লাশ উদ্ধার করা হয়। তাদের পরিচয় উদ্ধারের চেষ্টা চলছে।

ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, একটি ওয়ান শুটারগান ও গুলি উদ্ধার করা হয়েছে। র‌্যাব-সন্ত্রাসী গোলাগুলিতে একজন র‌্যাব সদস্য আহত হয়েছেন। লাশ দুটি উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

ওই র‌্যাব কর্মকর্তা আরও জানান, একটি সন্ত্রাসী ও ডাকাত দল বেশ কিছুদিন ধরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বিভিন্ন স্থানে ডাকাতি করে আসছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বন্দুকযুদ্ধে নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ