Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৯ আশ্বিন ১৪২৭, ০৬ সফর ১৪৪২ হিজরী

আশুলিয়ায় চাঁদাবাজীর অভিযোগে পুলিশ সদস্যসহ আটক ৪

স্টাফ রিপোর্টার, সাভার | প্রকাশের সময় : ২৭ জুলাই, ২০২০, ২:৫৭ পিএম

ঢাকার সাভারের আশুলিয়ায় চাঁদাবাজির অভিযোগে হাতে নাতে এক পুলিশ কনেস্টবলসহ ৪ জনকে আটক করেছে র‌্যাব। এসময় তাদের ব্যবহৃত একটি মাইক্রোবাসও জব্দ করা হয়। তল্লাশি করে দেশীয় অস্ত্র ও মাদক দ্রব্য উদ্ধার করা হয়।

রোববার রাতে আশুলিয়ার জামগড়া এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকৃতরা হলো- মানিকগঞ্জের দৌলতপুর থানার শ্যামপুর গ্রামের মৃত তসলিম উদ্দিনের ছেলে মো. মমিনুর রহমান, টাঙ্গাইল জেলার নাগরপুর থানার ছোনকা গ্রামের মো. আবদুল লতিফের ছেলে আবদুল হামিদ (মাইক্রোবাস চালক)। গাইবান্ধা জেলার সদর থানার চৌদ্দগাছা গ্রামের মৃত তফেজল মিয়ার ছেলে ওয়াহেদ ও অপরজন জামালপুর জেলার মালন্দ থানার চরগুহিন্দি গ্রামের মো. সুরুজ শেখের ছেলে ওয়াজেদ শেখ। এদের মধ্যে মমিনুর রহমান আশুলিয়া থানায় পুলিশ কনস্টেবল।

ভুক্তোভোগী নুর উদ্দিন পাটোয়ারী জানান, গত বুধবার রাতে জামগড়ায় নুর মেডিকেল হল নামে ওষুধের দোকানে বিক্রয় নিষিদ্ধ ওষুধ রয়েছে দাবী করে নিজে;দের পুলিশ পরিচয়ে ভয়-ভীতি দেখিয়ে টাকা দাবী করেন তারা। পরে রোববার রাতে দাবীকৃত টাকা নিতে আসার কথা জানায় তারা। তখন বিষয়টি আশুলিয়ার নবীনগরে র‌্যাব-৪ ক্যাম্পে অবহিত করেন নুর উদ্দিন। পরে র‌্যাব ঘটনাস্থলে উপস্থিত হয়ে তাদের অপেক্ষায় করতে থাকে। তারা আসলে তাদের হাতে নাতে আটক করে।

র‌্যাব-৪ এর কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার জমির উদ্দিন জানান, আগে থেকেই অবস্থান নিয়ে তাদের হাতে নাতে আটক করি। এরমধ্যে আশুলিয়ার থানার একজন পুলিশ সদস্য রয়েছে। তল্লাশী করে বিভিন্ন দেশীয় অস্ত্র, ওয়াকিটকি, জাল টাকা, ইয়াবা ও গাঁজাসহ বিভিন্ন মানুষের জাতীয় পরিচয়পত্র ও ব্যাংকের ১৬ এটিএম কার্ড পাওয়া যায়। তাদের বিরুদ্ধে আশুলিয়া থানায় চাঁদাবাজি, অস্ত্র, মাদক ও ডাকাতির প্রস্তুতি বিষয়ে মামলা দায়ের করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পুলিশ

১৯ জুন, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ