Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ওমানে রাউজানের প্রবাসী যুবকের মৃত্যু!

রাউজান (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ জুলাই, ২০২০, ৩:৫১ পিএম

মধ্যপ্রচ্যের দেশ ওমানে স্ট্রোকে মৃত্যুবরণ করেছেন রাউজানের এক প্রবাসী য্বুক। মারা যাওয়া ওই যুবকের নাম মো. জবরুদ পারভেজ জুয়েল (২৫)। গত (২৬ জুলাই) বিকাল ৩টার দিকে স্ট্রোক করার পর ওমানের একটি হাসপাতালে মারা যায় সে। জুয়েল রাউজান উপজেলার পশ্চিম গুজরা ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের কাগতিয়া গ্রামের মজিদাপাড়ার মো. মোজাহের এর তৃতীয় পুত্র।
জুয়েলের স্কুলবন্ধু স্থানীয় মো. কইয়ুম উদ্দিন জানান, ভাগ্য বদলাতে গত একবছর আগে ওমানে পাড়ি জমান জুয়েল। কিন্তু ভাগ্যের কি নির্মম পরিহাস বছর না যেথেয় চলে গেলেন না ফেরার দেশে। জুয়েল মাস্কেটের রুই আলসিব নামক স্থানে থাকতেন। এবং ফ্রি ভিসায় থেকে একটি মোবাইলের দোকানে কর্মরত ছিল বলে জানান তিনি।
মৃত্যুকালে অবিবাহিত জুয়েল মা, বাবা দুই ভাই ও এক বোন রেখেযান। পরিবারে তিনভাই এক বোনের মধ্যে জুয়েল সবার ছোট বলে জানা গেছে। তার অকাল মৃত্যুতে পরিবার ও এলাকায় শোকের মাতম চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ