Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বন্যায় ক্ষতিগ্রস্তদের পাশে প্রিয়াঙ্কা চোপড়া

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ জুলাই, ২০২০, ৪:৪১ পিএম

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। তবে শুধু অভিনেত্রী হিসেবেই নন, তিনি যে মানবপ্রেমীও সে কথা আরও একবার প্রমাণ করলেন। দিন যত বাড়ছে আসামের বন্যা পরিস্থিতি ততই ভয়াবহ হচ্ছে। তাই এবার বন্যা দুর্গত এলাকার মানুষদের পাশে দাঁড়ালেন দেশি গার্ল।

জানা গেছে, আসামের বন্যা রিলিফ ফান্ডে নগদ অর্থ অনুদান দিয়েছেন পিগি চপস। পাশাপাশি অনুরাগীদেরও সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার আহ্বান জানিয়েছেন এই চিত্রতারকা।

রোববার (২৬ জুলাই) নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে একটি পোস্ট শেয়ার করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। সেখানে তিনি লিখেছেন, 'পুরো বিশ্ব জুড়ে যে মহামারি চলছে, সেগুলোর সঙ্গে আমরা মোকাবিলার চেষ্টা করছি। এরই মধ্যে ভারতের আসামে আরও এক দুর্যোগ হানা দিয়েছে। টানা বৃষ্টিতে গোটা রাজ্য বন্যাকবলিত।'

বন্যা দুর্গতদের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়ে প্রিয়াঙ্কা লেখেন, 'গোটা আসাম জুড়ে প্রায় কয়েক লাখ মানুষের জীবন সঙ্কটে রয়েছে। এই দুর্দিনে তাদের পাশে দাঁড়ানো আমাদের দায়িত্ব। দয়া করে সবাই এগিয়ে আসুন।'

স্ত্রীর ওই পোস্টেটি নিজের সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করেছেন পপ তারকা নিক জোনাসও। তিনিও ভক্তদের এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন।

এবারই প্রথম নয়, এর আগেও আসামের করোনা মোকাবিলায় পিএম কেয়ার ও মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর রিলিফ ফান্ডে অনুদান দিয়েছিলেন দেশি গার্ল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ